গঙ্গা-যমুনা নাট্য ও সাংস্কৃতিক উৎসব : শিল্পকলায় দ্বিতীয় দিনে ছিল দর্শকদের উপচে পড়া ভিড়

আগের সংবাদ

জাতিসংঘ থেকে ফিরে সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা : রোহিঙ্গা প্রত্যাবাসন না হওয়ার নেপথ্যে আন্তর্জাতিক নিষ্ক্রিয়তা

পরের সংবাদ

মিডল্যান্ড ব্যাংক : শেয়ারহোল্ডারদের ৮ম এজিএম অনুষ্ঠিত

প্রকাশিত: অক্টোবর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মিডল্যান্ড ব্যাংক লিমিটেডের শেয়ারহোল্ডারদের অষ্টম বার্ষিক সাধারণ সভা (এজিএম) ডিজিটাল প্ল্যাটফর্মে গত ৩০ সেপ্টেম্বর অনুষ্ঠিত হয়। ব্যাংকের চেয়ারপারসন মিসেস নিলুফার জাফরউল্লাহর সভাপতিত্বে সভায় ব্যাংকের ভাইস চেয়ারম্যান মো. শামসুজ্জামান, পরিচালক, স্বতন্ত্র পরিচালক এবং উদ্যোক্তা ও শেয়ারহোল্ডাররা উপস্থিত ছিলেন।
ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আহসান-উজ জামান এবং উপব্যবস্থাপনা পরিচালক মো. জাহিদ হোসেন সভায় উপস্থিত ছিলেন। বার্ষিক সাধারণ সভায় ২০২০ সালে ব্যাংকের পরিশোধিত মূলধন ৫৭০ কোটি টাকার উপর শেয়ারহোল্ডারদের জন্য ৭.৫০% নগদ লভ্যাংশ (ক্যাশ ডিভিডেন্ড) অনুমোদনসহ এবং অন্যান্য বিষয়াদিও অনুমোদন করা হয়। উল্লেখ্য, ৩১ ডিসেম্বর ২০২০ সালে ব্যাংকের শেয়ারহোল্ডারদের মোট ইকুইটি ছিল ৭৬১ কোটি টাকা। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়