গঙ্গা-যমুনা নাট্য ও সাংস্কৃতিক উৎসব : শিল্পকলায় দ্বিতীয় দিনে ছিল দর্শকদের উপচে পড়া ভিড়

আগের সংবাদ

জাতিসংঘ থেকে ফিরে সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা : রোহিঙ্গা প্রত্যাবাসন না হওয়ার নেপথ্যে আন্তর্জাতিক নিষ্ক্রিয়তা

পরের সংবাদ

নভেম্বরে ফের শুরু ‘বঙ্গবন্ধু’র শুটিং

প্রকাশিত: অক্টোবর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে বাংলাদেশ-ভারত সরকারের যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে ‘বঙ্গবন্ধু’। করোনার কারণে বেশ কয়েকবার পিছিয়ে গেলেও ইতোমধ্যে শেষ হয়েছে ছবিটির ভারত অংশের শুটিং। বাকি রয়েছে বাংলাদেশ অংশের শুটিং। সে শুটিং আগামী ১ নভেম্বর থেকে শুরু হবে বলে জানিয়েছেন ছবির লাইন প্রডিউসার মোহাম্মদ হোসেন জেমি। জেমি সামাজিক মাধ্যমে এক স্ট্যাটাসে শুটিং শুরুর বিষয়টি জানিয়ে লিখেন, ‘ছবিটির ভারতের অংশের কাজ শেষ। বাংলাদেশের শুটিং শুরু হবে পহেলা নভেম্বর থেকে। তার আগে লোকেশন স্কাউটিং এবং প্লেইট শুটিংয়ের জন্য মুম্বাই থেকে একটি দল ঢাকা আসছে।’ ছবিতে বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করছেন আরিফিন শুভ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার তরুণ বয়সের চরিত্রে নুসরাত ফারিয়া। এছাড়াও বিভিন্ন চরিত্রে রয়েছেন তৌকীর আহমেদ, রাইসুল ইসলাম আসাদ, সাবিলা নূর, সিয়াম আহমেদ, খায়রুল আলম সবুজ, চঞ্চল চৌধুরী, দিলারা জামানসহ অনেকে। উল্লেখ্য, ‘বঙ্গবন্ধু’ আগামী বছরের মার্চ মাসে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়