গঙ্গা-যমুনা নাট্য ও সাংস্কৃতিক উৎসব : শিল্পকলায় দ্বিতীয় দিনে ছিল দর্শকদের উপচে পড়া ভিড়

আগের সংবাদ

জাতিসংঘ থেকে ফিরে সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা : রোহিঙ্গা প্রত্যাবাসন না হওয়ার নেপথ্যে আন্তর্জাতিক নিষ্ক্রিয়তা

পরের সংবাদ

ধুনটে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত: অক্টোবর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ধুনট (বগুড়া) প্রতিনিধি : ধুনট উপজেলায় আলমগীর হোসেন (২৭) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রবিবার সকালে চৌকিবাড়ী ইউনিয়নের দীঘলকান্দি গ্রামে ওই যুবকের শয়নকক্ষ থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। নিহত আলমগীর ওই গ্রামের ইউনুস আলীর ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, আলমগীর হোসেন পেশায় একজন ভ্যানচালক। প্রায় আড়াই মাস পূর্বে তিনি বিয়ে করেন। বিয়ের পর থেকে নানা কারণে কয়েক দফা স্ত্রীর সঙ্গে আলমগীরের ঝগড়া-বিবাদ হয়। তবে শনিবার রাতে স্ত্রীকে সঙ্গে নিয়ে আলমগীর হোসেন নিজ ঘরে ঘুমিয়ে পড়েন। রবিবার ভোরে ঘুম ভাঙার পর স্ত্রী ওই ঘরের আড়ার সঙ্গে গলায় দড়ি পেঁচানো আলমগীর হোসেনের ঝুলন্ত মরদেহ দেখতে পান। পরে তার চিৎকার ও ডাকাডাকিতে স্বজন ও প্রতিবেশীরা এগিয়ে আসেন। তবে স্ত্রীর ওপর অভিমান করে আলমগীর হোসেন আত্মহত্যা করেছেন বলে স্থানীয়রা ধারণা করছেন।
ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা বলেন, খবর পেয়ে পুলিশ নিজের শয়ন ঘর থেকে আলমগীর হোসেনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি বগুড়ার শজিমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ধুনট থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়