গঙ্গা-যমুনা নাট্য ও সাংস্কৃতিক উৎসব : শিল্পকলায় দ্বিতীয় দিনে ছিল দর্শকদের উপচে পড়া ভিড়

আগের সংবাদ

জাতিসংঘ থেকে ফিরে সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা : রোহিঙ্গা প্রত্যাবাসন না হওয়ার নেপথ্যে আন্তর্জাতিক নিষ্ক্রিয়তা

পরের সংবাদ

দেশে মুক্তি পাচ্ছে ‘নোনাজলের কাব্য’

প্রকাশিত: অক্টোবর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : ‘২৫তম বুসান ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল’-এ এশিয়ান স্বল্পদৈর্ঘ্য প্রতিযোগিতা বিভাগে মনোনীত হয়েছিল ‘নোনাজলের কাব্য’। এছাড়া বিশ্বের বিভিন্ন উৎসবে প্রশংসিত হওয়া সিনেমাটি এবার দেশের পর্দায় মুক্তির প্রস্তুতি নেয়া হচ্ছে। আর সে কারণে সম্প্রতি প্রকাশিত হয়েছে এর প্রথম টিজার। এ বিষয়ে সিনেমার নির্মাতা রেজওয়ান শাহরিয়ার সুমিত বলেন, ‘দেশে ছবিটি দেখানোর পরিকল্পনা আমাদের আগে থেকেই। এখন আমরা বিষয়টি গুছিয়ে নিচ্ছি। চলতি মাসেই এর দিনক্ষণ ঘোষণার পরিকল্পনা করছি।’ ‘নোনাজলের কাব্য’ সুমিতের প্রথম সিনেমা। ২০১৮ সালের ১৩ জুলাই অর্ধশতাধিক শিল্পী ও কলাকুশলী মিলে পটুয়াখালী ও চট্টগ্রামে শুটিং শুরু হয়ে একই বছরের সেপ্টেম্বরের ৩ তারিখে শেষ হয়। এতে অভিনয় করেছেন তিতাস জিয়া ও ফজলুর রহমান বাবুসহ অনেকেই। বাংলাদেশ-ফ্রান্সের যৌথ প্রযোজনায় ছবিটি নির্মিত হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়