গঙ্গা-যমুনা নাট্য ও সাংস্কৃতিক উৎসব : শিল্পকলায় দ্বিতীয় দিনে ছিল দর্শকদের উপচে পড়া ভিড়

আগের সংবাদ

জাতিসংঘ থেকে ফিরে সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা : রোহিঙ্গা প্রত্যাবাসন না হওয়ার নেপথ্যে আন্তর্জাতিক নিষ্ক্রিয়তা

পরের সংবাদ

কেশবপুরের ১১ ইউপি : চেয়ারম্যান পদে নৌকার টিকেট চান ৭০ নেতা

প্রকাশিত: অক্টোবর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

জাহিদ আবেদীন বাবু, কেশবপুর (যশোর) থেকে : কেশবপুর উপজেলার ১১টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭০ জন আওয়ামী লীগের নেতাকর্মী মনোনয়ন নিয়ে নির্বাচন করার ইচ্ছা প্রকাশ করেছেন। গত শনিবার দুপুরে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এক বিশেষ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীরা হাজির হন। সকাল থেকে দলীয় কার্যালয় ছিল উৎসবমুখর।
এ সভায় আলোচনায় অংশ নেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মনোয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ইয়ার মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মুস্তাফিজুল ইসলাম মুক্ত প্রমুখ। এ সময় ১১ ইউনিয়ন থেকে আসা আওয়ামী লীগের ৭০ জন নেতাকর্মী চেয়ারম্যান প্রার্থী হওয়ার ইচ্ছা ব্যক্ত করেন। উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গৌতম রায় জানান, তিনি কেশবপুর সদর ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী হতে বায়োডাটা জমা দিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়