গঙ্গা-যমুনা নাট্য ও সাংস্কৃতিক উৎসব : শিল্পকলায় দ্বিতীয় দিনে ছিল দর্শকদের উপচে পড়া ভিড়

আগের সংবাদ

জাতিসংঘ থেকে ফিরে সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা : রোহিঙ্গা প্রত্যাবাসন না হওয়ার নেপথ্যে আন্তর্জাতিক নিষ্ক্রিয়তা

পরের সংবাদ

কিশোরগঞ্জে গরু ব্যবসায়ীকে হত্যা

প্রকাশিত: অক্টোবর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কিশোরগঞ্জ প্রতিনিধি : সদরে দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে গরু ব্যবসায়ী রমিজ উদ্দিন (৬৫) খুন হয়েছেন। নিহত রমিজ উদ্দিন নরসিংদী জেলার মনোহরদী উপজেলার মান্দারটেক গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে। শনিবার থেকে তিনি নিখোঁজ ছিলেন বলে নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে।
কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বকর সিদ্দিক জানান, রবিবার ভোরে কিশোরগঞ্জ সদর উপজেলার কাটাবাড়িয়া এলাকায় গরু ব্যবসায়ী রমিজ উদ্দিন নামে এক ব্যক্তিকে রাস্তার পাশে আহত অবস্থায় দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ রমিজ উদ্দিনকে উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহতের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে তিনি জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়