গঙ্গা-যমুনা নাট্য ও সাংস্কৃতিক উৎসব : শিল্পকলায় দ্বিতীয় দিনে ছিল দর্শকদের উপচে পড়া ভিড়

আগের সংবাদ

জাতিসংঘ থেকে ফিরে সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা : রোহিঙ্গা প্রত্যাবাসন না হওয়ার নেপথ্যে আন্তর্জাতিক নিষ্ক্রিয়তা

পরের সংবাদ

এসজেআইবিএল : নরসিংদীর পলাশে ত্রাণসামগ্রী বিতরণ

প্রকাশিত: অক্টোবর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

করপোরেট সামাজিক দায়বদ্ধতা কর্মসূচির অংশ হিসেবে শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসজেআইবিএল) নরসিংদী জেলার পলাশে কর্মহীন মানুষের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করেছে। গত ২ অক্টোবর নরসিংদী জেলার পলাশ উপজেলার কাঁঠালিয়া নিজামদ্দিন ঘাট এলাকায় ড. আনোয়ারুল আশরাফ খান (দিলীপ), এম পি প্রধান অতিথি হিসেবে ৬৫০ পরিবারের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করেন।
ত্রাণসামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লে. কর্নেল সুফিয়ান মুরাদ রাব্বান (অব.)। অনুষ্ঠানে অন্যদের মধ্যে পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, ঘোড়াশাল পৌরসভার মেয়র মো. শরীফুল হক, ঘোড়াশাল পৌরসভার ১নং ওয়ার্ড কমিশনার মো. কবির হোসেন, ইলেক্ট্রা ইন্টারন্যাশনালের প্রতিনিধি মো. আব্দুল্লাহ সাহিদ এবং ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান মো. সামছুদ্দোহাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন। প্রতি বস্তায় ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ১ লিটার তৈল এবং ১ কেজি লবণ হিসেবে মোট ৬৫০ বস্তা ত্রাণ বিতরণ করা হয়েছে। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়