তেজগাঁওয়ে বাসায় রহস্যজনক বিস্ফোরণে দুই শিক্ষার্থী দগ্ধ

আগের সংবাদ

১৫ সদস্যের দলে আট নতুন মুখ : আত্মবিশ্বাস নিয়ে বিশ্বকাপ মিশনে টাইগাররা

পরের সংবাদ

ভবন থেকে ফেলে এক কিশোরকে হত্যার অভিযোগ

প্রকাশিত: অক্টোবর ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানী মগবাজার মধুবাগে নাবিল ইসলাম (১৬) নামের এক কিশোরের রহস্যজনক মৃত্যু হয়েছে। স্বজনদের অভিযোগ, তাকে ভবন থেকে ধাক্কা দিয়ে ফেলে হত্যা করা হয়েছে। গতকাল শনিবার বিকাল ৫টার দিকে মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
জানা গেছে, মাদারীপুর সদর উপজেলার রঘুরামপুর গ্রামের ভ্যানচালক নজরুল ইসলামের ছেলে নাবিল। সে মগবাজার মীরেরটেক এলাকায় বাবা-মার সঙ্গে থাকত।
নাবিলের বাবা নজরুল ইসলাম জানান, দুপুর ২টার দিকে ফোনে জানানো হয়, তার ছেলে মধুবাগ মোড় উজ্জীবন গলির রাস্তায় রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। পরে সেখানে গিয়ে তিনি জানতে পারেন, নাবিল একটি বাসার ৩ তলা থেকে পড়ে গেছে। তাকে দ্রুত স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়।
নিহতের বড় ভাই মো. শাকিল অভিযোগ করেন, মাদকাসক্ত ছিল নাবিল। সে যাদের সঙ্গে মিশতো তারা সবাই মাদকাসক্ত। গতকাল সকালে বাসা থেকে বের হয়। দুপুরে রাস্তায় রক্তাক্ত অবস্থায় পড়ে আছে বলে খবর পাই। আমাদের ধারণা ওর বন্ধুরাই ওকে মাদকসেবন করিয়ে ভবন থেকে ফেলে হত্যা করেছে। তাদের আটক করলেই সব জানা যাবে। ১৫ দিন আগেও তাকে কারা যেন মারধর করেছিল। তার মাথা ফেটে গেলে হাসপাতালে চিকিৎসাও নিয়েছিল নাবিল।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়