তেজগাঁওয়ে বাসায় রহস্যজনক বিস্ফোরণে দুই শিক্ষার্থী দগ্ধ

আগের সংবাদ

১৫ সদস্যের দলে আট নতুন মুখ : আত্মবিশ্বাস নিয়ে বিশ্বকাপ মিশনে টাইগাররা

পরের সংবাদ

বিকেবি : কুমিল্লা বিভাগীয় ব্যবসায় সভা অনুষ্ঠিত

প্রকাশিত: অক্টোবর ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ কৃষি ব্যাংক, কুমিল্লা বিভাগের দিনব্যাপী শাখা ব্যবস্থাপক সম্মেলন ও ব্যবসায়িক পর্যালোচনা সভা গত ১ অক্টোবর ভার্চুয়ালি অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক শিরীন আখতার। তিনি বলেন, ১৯৭৩ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রতিষ্ঠিত বাংলাদেশ কৃষি ব্যাংক একটি বিশেষায়িত শতভাগ রাষ্ট্র মালিকানাধীন ব্যাংক। ১৫ আগস্টে শহীদ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নো মুজিবসহ সব শহীদকে তিনি শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেন।
কৃষি প্রধান বাংলাদেশের সব কৃষি পরিবারকে (কৃষি ব্যাংকের আওতাধীন) স্বল্প সুদে ঋণের আওতায় এনে এসডিজি বাস্তবায়নে বাংলাদেশ কৃষি ব্যাংকের সব পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী নিরলসভাবে কাজ করে যাচ্ছে। গত বছর এপিএ চুক্তিতে প্রথম হওয়া, এসিডি-১, সিএমএসএমই ও মুজিব জন্ম শতবার্ষিকী উপলক্ষে বিশেষ ঋণ কর্মসূচির বিপরীতে শতভাগ ঋণ বিতরণ করায় তিনি সংশ্লিষ্ট সবকে ধন্যবাদ দেন।
সম্মেলনে মহাব্যবস্থাপক (প্রশাসন) মো. আজিজুল বারী বিশেষ অথিতি হিসেবে বক্তব্য রাখেন। কুমিল্লা বিভাগের মহাব্যবস্থাপক রেজ্জাকুল হায়দার চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মুখ্য আঞ্চলিক ব্যবস্থাপক, বিভাগীয়/আঞ্চলিক নিরীক্ষা কর্মকর্তাসহ সংশ্লিষ্ট কর্মকর্তা। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়