তেজগাঁওয়ে বাসায় রহস্যজনক বিস্ফোরণে দুই শিক্ষার্থী দগ্ধ

আগের সংবাদ

১৫ সদস্যের দলে আট নতুন মুখ : আত্মবিশ্বাস নিয়ে বিশ্বকাপ মিশনে টাইগাররা

পরের সংবাদ

পদ্মায় জেলের জালে ২১ কেজির বাগাড় ও ১৫ কেজির কাতল

প্রকাশিত: অক্টোবর ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি : রাজবাড়ীর গোয়ালন্দে পদ্মা নদীতে জেলের জালে ধরা পড়েছে বিশাল আকৃতির এক বাগাড় ও কাতল মাছ। গতকাল শনিবার সকালে পদ্মা নদীর অন্তার মোড় এলাকায় জাল ফেলে স্থানীয় জেলে মো. সাইয়ুম হালদার মাছ দুটি ধরেন। বাগাড় মাছটির ওজন ২১ কেজি এবং কাতল মাছটির ওজন ১৫ কেজি। খবর পেয়ে দৌলতদিয়া ফেরিঘাটের স্থানীয় মৎস্য ব্যবসায়ী শাহজাহান শেখ অন্তার মোড় গিয়ে বাগাড় মাছটি ১ হাজার ২০০ টাকা কেজি দরে ২৫ হাজার ২০০ টাকায় এবং কাতল মাছটি ১ হাজার ৩৫০ টাকা কেজি দরে ২০ হাজার

২৫০ টাকায় ক্রয় করেন।
এ বিষয়ে মৎস্য ব্যবসায়ী শাহজাহান শেখ জানান, জেলে সাইয়ুম মাছ দুটি ধরেই আমাকে মোবাইলে জানান। পরে আমি তাদের নৌকায় গিয়ে বাগাড় মাছটি ১ হাজার ২০০ টাকা এবং কাতল মাছটি ১ হাজার ৩৫০ টাকা কেজি দরে কিনে আনি।
পরে মুঠোফোনে যোগাযোগ করে কাতলটি ঢাকার এক ব্যবসায়ীর কাছে ১ হাজার ৪০০ টাকা কেজি দরে ২১ হাজার টাকায় বিক্রি করি। বাগাড়টি বিক্রির জন্য ফেরির পন্টুনে বেঁধে রেখেছি।
শাহজাহান শেখ আরো বলেন, পদ্মায় পানি কমতে শুরু করায় এখন নিয়মিতই বড় বড় মাছ ধরা পড়ছে। পদ্মার এ ধরনের বড় বড় মাছের চাহিদা অনেক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়