তেজগাঁওয়ে বাসায় রহস্যজনক বিস্ফোরণে দুই শিক্ষার্থী দগ্ধ

আগের সংবাদ

১৫ সদস্যের দলে আট নতুন মুখ : আত্মবিশ্বাস নিয়ে বিশ্বকাপ মিশনে টাইগাররা

পরের সংবাদ

তেলের স্বল্পতায় রোনালদোর গাড়ি!

প্রকাশিত: অক্টোবর ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

অর্থ বৈভবের মালিক ক্রিস্টিয়ানো রোনালদোর গাড়ি প্রীতি কারোর অজানা নয়। বিশ্বের সব নামীদামী ব্র্যান্ড শোভা পায় পর্তুগিজ সুপারস্টারের গ্যারেজে। বেন্টলি ফ্লাইং স্পার, রেঞ্জ রোভার, ল্যাম্বরগিনি, বুগাটি, ফেরারি, মার্সিডিজ, অডি- কী নেই রোনালদোর সংগ্রহে? অনুশীলনে যেতে খেয়ালখুশী মতো ব্যবহার করেন গাড়ি। তবে স¤প্রতি রোনালদোর যাতায়াতে সৃষ্টি হয়েছে বিঘœতা। নেপথ্যে গাড়ির তেলের স্বল্পতা! প্রশ্ন জাগতেই পারে, বিত্তবান রোনালদোর তেলের পয়সার অভাব? না, অর্থের অভাব নয়; বরং তেলেরই অভাব পড়েছে ইংল্যান্ডে।
জুভেন্টাস ছেড়ে চলতি মৌসুমের শুরুতে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিয়েছেন রোনালদো। আর গত কয়েকদিন ধরে ইংল্যান্ডসহ পুরো বৃটেনে জ্বালানির তীব্র অভাব দেখা দিয়েছে। রোনালদোও সেই সমস্যার বাইরে নন। বাংলাদেশি মুদ্রায় আড়াই কোটি টাকারও বেশি মূল্যের বেন্টলির ফ্লাইং স্পার মডেলের গাড়িতে চড়ে নিয়মিত ওল্ড ট্রাফোর্ডে অনুশীলনে যান রোনালদো। ব্যবহার করেন কোটি টাকা মূল্যের রেঞ্জ রোভারও। তবে তেলের সংকটে মহামূল্যবান গাড়ি দু’টি কার্যত অকেজো সিআরসেভেনের কাছে।
ইংলিশ গণমাধ্যম ডেইলি মেইল এক প্রতিবেদনে জানায়, কিছুদিন আগে দুপুর ২টার দিকে রোনালদোর এক ড্রাইভার তেল ভরানোর জন্য চেশায়ারের একটি পেট্রোল পাম্পে যান। কিছুক্ষণ পরে তার আরেক ড্রাইভার অন্য একটি গাড়ি নিয়ে সেখানে উপস্থিত হন। কিন্তু তেল না থাকায় প্রায় ৭ ঘণ্টা অপেক্ষার পরও রাত ৯ টায় দুজনেই বিফল হয়ে ফিরে যান। উল্লেখ্য, বৃটেনে জ্বালানির অভাব থাকায় কেউই ৩০ পাউন্ডের বেশি তেল ভরাতে পারছেন না। তাই বিশাল অর্থকরির মালিক হলেও গাড়িতে তেল ভরাতে পারছেন না রোনালদোও।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়