নলডাঙ্গা : আ.লীগ-বিএনপি নেতাসহ আটক ১১ জুয়াড়ি

আগের সংবাদ

উন্নয়নের ভোগান্তি আর কত : কোনো প্রকল্পই শেষ হয় না নির্ধারিত সময়ে, বছরজুড়েই চলে সেবা সংস্থাগুলোর খোঁড়াখুঁড়ি

পরের সংবাদ

ফেনীতে বিশ্ব হার্ট দিবস উদযাপিত

প্রকাশিত: অক্টোবর ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিশ্ব হার্ট দিবস উপলক্ষে ফেনীতে দিনব্যাপী বিনামূল্যে হৃদরোগের চিকিৎসা দেয়া হয়েছে। ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতাল এন্ড রিসার্চ ইনস্টিটিউট ফেনীর উদ্যোগে এই ফ্রি হার্ট ক্যাম্পের আয়োজন করা হয়। এছাড়া বিশ্ব হার্ট দিবস উদযাপন করতে সাইক্লিং র‌্যালির আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক ড. মোহাম্মদ মঞ্জুরুল ইসলাম। ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতাল এন্ড রিসার্চ ইনস্টিটিউট কার্যকরী কাউন্সিলের সহসভাপতি ও মার্কেন্টাইল ব্যাংকের সাবেক চেয়ারম্যান এ কে এম সাহিদ রেজার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বাহার উদ্দিন বাহারের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন ফেনীর সিভিল সার্জন রফিক উস-সালেহীন।
ফ্রি হার্ট ক্যাম্প ও সাইক্লিং র‌্যালিতে অংশ নেন কার্যকরী কাউন্সিলের সহসভাপতি এ এস এম নুর উদ্দিন বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক খোরশেদ আলম, জনসংযোগ সম্পাদক তোফাজ্জল হোসেনসহ কমিটির সদস্যরা। দিনব্যাপী ফ্রি হার্ট ক্যাম্পে চিকিৎসা দিয়েছেন ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতাল এন্ড রিসার্চ ইনস্টিটিউট ফেনীর সিনিয়র কনসালটেন্ট কার্ডিওলজিস্ট ডা. শাহ নেওয়াজ সিরাজ মামুন ও ডা. মোহাম্মদ আইয়ুব। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়