নলডাঙ্গা : আ.লীগ-বিএনপি নেতাসহ আটক ১১ জুয়াড়ি

আগের সংবাদ

উন্নয়নের ভোগান্তি আর কত : কোনো প্রকল্পই শেষ হয় না নির্ধারিত সময়ে, বছরজুড়েই চলে সেবা সংস্থাগুলোর খোঁড়াখুঁড়ি

পরের সংবাদ

ফুটপাত থেকে বৃদ্ধা ও পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার

প্রকাশিত: অক্টোবর ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীতে ফুটপাত থেকে বৃদ্ধা ও পুকুর থেকে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। পৃথক ঘটনায় উদ্ধার করা লাশ দুটি গতকাল শুক্রবার ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।
শাহবাগ থানার এসআই জাহাঙ্গীর হোসেন জানান, গতকাল শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে খবর পেয়ে জগন্নাথ হল সংলগ্ন ফুটপাত থেকে এক নারীর লাশ উদ্ধার করা হয়। তার আনুমানিক বয়স ৭৫ বছর। ওই নারীর পরনে ছিল পুরাতন ময়লাযুক্ত কাপড়। তিনি আরো বলেন, ওই নারীর পরিচয় না জানা গেলেও স্থানীয়দের মাধ্যমে জানা যায়, তিনি ভবঘুরে। ফুটপাতেই থাকতেন। তার পায়ে পুরাতন যখম রয়েছে। ধারণা করা হচ্ছে অসুস্থতাজনিত কারণে তার মৃত্যু হয়েছে। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে। এদিকে, গতকাল শুক্রবার বেলা ১১টার দিকে রাজধানীর গুলিস্তান মহানগর নাট্যমঞ্চে পুকুরে ভাসতে থাকা এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। পল্টন থানার এসআই ওবায়দুর রহমান জানান, উদ্ধার হওয়া যুবকের নাম উজ্জ্বল (৩২)। গুলিস্তান নাট্যমঞ্চে এলাকায় ভবঘুরে জীবনযাপন করত সে। গত বৃহস্পতিবার সকালে কয়েকজন বন্ধুর সঙ্গে মিলে নাট্যমঞ্চে পুকুরে গোসল করতে নামে সে। একপর্যায়ে সবাই পুকুর থেকে উঠে গেলেও সে পানি থেকে উঠতে পারেনি।
তিনি আরো বলেন, গতকাল সকালে স্থানীয়রা পুকুরে তার মৃতদেহ ভাসতে দেখে থানায় খবর দেয়। পরে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গোসল করতে নেমে পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে। তার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে শরীরে অজস্র পুরাতন কাটা চিহ্ন রয়েছে। বিস্তারিত জানতে তদন্ত চলছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়