নলডাঙ্গা : আ.লীগ-বিএনপি নেতাসহ আটক ১১ জুয়াড়ি

আগের সংবাদ

উন্নয়নের ভোগান্তি আর কত : কোনো প্রকল্পই শেষ হয় না নির্ধারিত সময়ে, বছরজুড়েই চলে সেবা সংস্থাগুলোর খোঁড়াখুঁড়ি

পরের সংবাদ

পুলিশ সুপারের আশ্বাসে বাস ধর্মঘট প্রত্যাহার নাটোরে

প্রকাশিত: অক্টোবর ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : শ্রমিক পেটানোর অভিযোগে নাটোরের বাস মালিক-শ্রমিকদের ডাকা ধর্মঘট সাময়িকভাবে প্রত্যাহার করা হয়েছে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় নাটোর ও সিংড়া মালিক সমিতির সঙ্গে পুলিশ সুপার লিটন কুমার সাহার বৈঠক কোনো সিদ্ধান্ত ছাড়াই শেষ হয়। পরে পুলিশ সুপারের দেয়া সঠিক বিচারের আশ্বাসে নাটোরের বাস মালিক-শ্রমিকরা তাদের ডাকা অনির্দিষ্টকালের ধর্মঘট সাময়িকভাবে প্রত্যাহার করে নেয়। নাটোর ও সিংড়া মালিক সমিতির মধ্যকার বিরোধ নিরসনের লক্ষ্যে দুপক্ষের সঙ্গে আজ শনিবার পুলিশ সুপারের পুনরায় বৈঠকের কথা রয়েছে।
উল্লেখ্য, দুজন শ্রমিককে মারপিটের প্রতিবাদে নাটোরের বাস মালিক ও শ্রমিকরা বৃহস্পতিবার সকাল থেকে পূর্ব ঘোষণা ছাড়াই অনির্দিষ্টকালের ধর্মঘট শুরু করেন। শুধুমাত্র নাটোরের বাস মালিক ও শ্রমিকরা এই ধর্মঘট শুরু করেন। তবে নাটোরের ওপর দিয়ে অন্য জেলার বাস চলাচল স্বাভাবিক ছিল।
এদিকে নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা নিজ কার্যালয়ে নাটোর ও সিংড়া মালিক সমিতির মধ্যেকার বিরোধ মীমাংসায় বৃহস্পতিবার বিকালে এক বৈঠকে বসেন। কিন্তু কোনো সিদ্ধান্ত ছাড়াই বৈঠক শেষ হয়। তবে আজ শনিবার পুনরায় বৈঠকে বসার সিদ্ধান্ত রয়েছে। এই সময়ের মধ্যে নাটোর সমিতিকে ধর্মঘট প্রত্যাহারের আহ্বান জানালে নাটোর সমিতি সাময়িকভাবে ধর্মঘট প্রত্যাহারের ঘোষণা দেয়।
এ ব্যাপারে পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, নাটোর ও সিংড়া সমিতির সঙ্গে বৃহস্পতিবার আলোচনার পর তারা আপাতত বিষয়টির সমাধান না হওয়া পর্যন্ত বাস চলাচল স্বাভাবিক রাখার সিদ্ধান্ত দিয়েছে। আজ শনিবার আবারো তাদের নিয়ে বসে আলোচনা করা হবে। তিনি বিষয়টির সুষ্ঠুু সমাধান হবে বলে আশা প্রকাশ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়