নলডাঙ্গা : আ.লীগ-বিএনপি নেতাসহ আটক ১১ জুয়াড়ি

আগের সংবাদ

উন্নয়নের ভোগান্তি আর কত : কোনো প্রকল্পই শেষ হয় না নির্ধারিত সময়ে, বছরজুড়েই চলে সেবা সংস্থাগুলোর খোঁড়াখুঁড়ি

পরের সংবাদ

তালা ভেঙে হলে প্রবেশ করলেন ঢাবি শিক্ষার্থীরা

প্রকাশিত: অক্টোবর ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : তালা ভেঙে জোর করেই হলে উঠেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অমর একুশে হলের শিক্ষার্থীরা। আগামী ৫ অক্টোবর থেকে বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল খোলার সিদ্ধান্ত থাকলেও এর আগেই গতকাল শুক্রবার দুপুরে শতাধিকের বেশি শিক্ষার্থী হলে প্রবেশ করে। হল প্রশাসনের পক্ষ থেকে শিক্ষার্থীদের হল ত্যাগ করার অনুরোধ জানালেও আমলে নেয়নি তারা।
একুশে হলের একাধিক শিক্ষার্থী বলেন, হল ছাড়ার প্রশ্নই আসে না। হল ছেড়ে আমরা কই যাব! ঢাকা শহরে কেউ কারো বাসায় একদিন রাখতে চায় না। সেপ্টেম্বর মাসে সবাই মেস ছেড়ে দিয়েছে। ৫ তারিখে হল খোলা হবে এ কেমন সিদ্ধান্ত। মাত্র ৫ দিনের জন্য পুরো মাসের ভাড়া দিতে হবে। তাই অনেকটা বাধ্য হয়েই হলে উঠতে হয়েছে। এ বিষয়ে ঢাবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক নিজামুল হক ভূঁইয়া বলেন, অমর একুশে হলের প্রাধ্যক্ষ ড. ইশতিয়াক এম সৈয়দ আমাকে অনুরোধ করলে আমি শিক্ষার্থীদের সঙ্গে কথা বলতে যাই। তাদের ৫ তারিখের আগে হলে না ওঠার অনুরোধ জানাই। কিন্তু তারা হল ছাড়তে অস্বীকৃতি জানিয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়