নলডাঙ্গা : আ.লীগ-বিএনপি নেতাসহ আটক ১১ জুয়াড়ি

আগের সংবাদ

উন্নয়নের ভোগান্তি আর কত : কোনো প্রকল্পই শেষ হয় না নির্ধারিত সময়ে, বছরজুড়েই চলে সেবা সংস্থাগুলোর খোঁড়াখুঁড়ি

পরের সংবাদ

চুরির অভিযোগ এনে ন্যাড়া করে ফেসবুকে ছবি দেয়ায় গ্রেপ্তার ৬

প্রকাশিত: অক্টোবর ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জের সিংগাইরে মোবাইল চুরির অপবাদ দিয়ে ন্যাড়া করে ছবি তুলে ফেসবুকে পোস্ট করায় ৬ জনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে অভিযান পরিচালনা করে উপজেলার জারর্ত্তা ইউনিয়নের বকচর এলাকার শাহ মেরিন রিসোর্ট থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো- টাঙ্গাইল জেলার ভূঞাপুর থানার রুহুলী গ্রামের আলমগীরের ছেলে সাদ্দাম, কুমিল্লা জেলার হোমনা থানার চিৎপুর গ্রামের আব্দুল মিয়া ওরফে আব্দুর রহমানের ছেলে জসিম, একই এলাকার আসাদপুর গ্রামের আব্দুল জলিল সরদারের ছেলে সাইদুল, বগুড়া জেলার সারিয়াকান্দি থানার চর আকবহাই গ্রামের মাহাবুব প্রামাণিকের ছেলে সুবেল রানা, মানিকগঞ্জ জেলার সাটুরিয়া থানার আকাশি গ্রামের নাছিরউদ্দিনের ছেলে রাব্বি (১৮) ও মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ী থানার কাথাদিয়া গ্রামের মিজানুর রহমানের ছেলে মিরাজুল।
ভুক্তভোগীরা হলেন- রাজবাড়ী জেলার রাজবাড়ী সদর থানার ডাউকি গ্রামের তোফাজ্জেলের ছেলে উজ্জ্বল মোল্লা ও রংপুর জেলার পীরগঞ্জ থানার পিয়ারাপাড়া গ্রামের ইউনুছ আলীর ছেলে সামিউল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়