নলডাঙ্গা : আ.লীগ-বিএনপি নেতাসহ আটক ১১ জুয়াড়ি

আগের সংবাদ

উন্নয়নের ভোগান্তি আর কত : কোনো প্রকল্পই শেষ হয় না নির্ধারিত সময়ে, বছরজুড়েই চলে সেবা সংস্থাগুলোর খোঁড়াখুঁড়ি

পরের সংবাদ

কার বাড়ির কত দাম

প্রকাশিত: অক্টোবর ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

তারকাদের সব সময় বিলাসবহুল জীবনযাপন করতে দেখা যায়।
দৈনন্দিন জীবনের সবকিছুতেই থাকে আভিজাত্যের ছোঁয়া।
মেলার পাঠকদের জন্য আজ থাকছে বলিউডের নামি তারকাদের দামি বাড়ির খবর
অমিতাভ বচ্চন
বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চনের শুধু মুম্বাইতেই পাঁচটা বাংলো রয়েছে। কিন্তু সপরিবারে থাকেন ‘জলসা’তে। ‘সাত্তে পে সাত্তায়’ অভিনয়ের জন্য পরিচালক রমেশ সিপ্পি বাংলোটি অমিতাভকে উপহার দেন। এই বাংলোটির দাম আনুমানিক ৫০ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় যার দাম ৬০ কোটি টাকারও বেশি।

শাহরুখ খান
মুম্বাইতে অবস্থিত তার বাড়ির নাম মান্নাত। বান্দ্রায় অবস্থিত এই বাড়ি পেয়েছে ‘হেরিটেজ সাইট’ এর তকমা। এই বাড়ির দাম ২০০ কোটি রুপিরও বেশি। বাংলাদেশি মুদ্রায় যার মূল্য ২৪২ কোটি টাকা।

অক্ষয় কুমার
মুম্বাইতে রয়েছে অক্ষয়ের বিশাল দোতলা বাংলো। বলিউড সেলিব্রেটিদের দামি বাংলোদের মধ্যে এটি একটি। এটির দাম প্রায় ৮০ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় প্রায় ৯৭ কোটি টাকা।

সালমান খান
বলিউডের এই জনপ্রিয় অভিনেতা থাকেন মুম্বাইয়ের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে। এই অ্যাপার্টমেন্টে দুটো ফ্ল্যাট রয়েছে তার। একটিতে থাকেন সালমান নিজে আর অন্যটিতে থাকেন তার মা-বাবা। খোলামেলা সালমানের ফ্ল্যাটের দাম ১৬ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় যার দাম আসে প্রায় ২০ কোটি রুপি।

আমির খান
বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান খুব সাধারণ জীবনযাপন করতে পছন্দ করেন। বেশকিছু বছর মাসে ১০ লাখ রুপি ভাড়া দিয়ে তিনি বান্দ্রার একটা ‘সি ফেসিং’ ফ্ল্যাটে ভাড়া থাকতেন। পরে ওই প্রপার্টি ৬০ কোটি রুপিতে কিনে নেন তিনি। এছাড়া সম্প্রতি ৩০ কোটি রুপি দিয়ে নতুন অফিস স্পেস কিনেছেন আমির খান।

প্রিয়াঙ্কা চোপড়া
এই তারকার অনেক বাড়ি ও ফ্ল্যাট রয়েছে। তার মধ্যে একটি লস অ্যাঞ্জেলেসে, একটি লোখান্ডওয়ালাতে ও একটি জুহুতে। তা বাদ দিয়ে বিয়ের সময়ে আর একটি নতুন ফ্ল্যাট কিনেছেন প্রিয়াঙ্কা ভারসোভাতে, যার দাম ১০০ কোটি রুপি।

আনুশকা শর্মা
২০১৬ সালে মুম্বাইয়ের ওরলিতে ৭১৭১ বর্গফুটের বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কেনেন বিরাট-আনুশকা। দাম পড়েছিল ৩৪ কোটি টাকা।

দীপিকা পাড়–কোন
মুম্বাইয়ের প্রভাদেবীর বিউমন্ডে টাওয়ার্সে একটি চার বেডরুমের অ্যাপার্টমেন্ট ও অফিস রয়েছে দীপিকা পাড়–কোনের। বাবা-মায়ের জন্য কেনা এই ফ্ল্যাটের দাম ৪০ কোটি রুপি।

শহীদ কাপুর
মুম্বাইয়ের ওরলি এলাকায় থ্রি সিক্সটি ওয়েস্ট প্রজেক্টের টাওয়ার বি’তে একটি ডুপ্লেক্স অ্যাপার্টমেন্টে থাকেন শহীদ। দাম পড়েছিল ৫৫.৬০ কোটি রুপি।

জন আব্রাহাম
বান্দ্রায় রয়েছে জন আব্রাহামের ৫০০০ বর্গফুটের ডুপ্লেক্স। বাড়ির নাম ভিলা ইন দ্য স্কাই। দাম পড়েছিল ৬০ কোটি রুপি। এখান থেকে দেখা যায় সমুদ্রের দৃশ্য।
:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়