হাসেম ফুডে অগ্নিকাণ্ড : ৩ মাস পর দগ্ধ ছেলের মরদেহ পেলেন বাবা

আগের সংবাদ

রোহিঙ্গাদের অস্ত্র-অর্থের উৎস কী

পরের সংবাদ

সংসদ সদস্য ডা. প্রাণ গোপালের শপথ

প্রকাশিত: অক্টোবর ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : আওয়ামী লীগের মনোনয়নে বিনাপ্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত সংসদ সদস্য ডা. প্রাণ গোপাল দত্ত শপথ নিয়েছেন। গতকাল বৃহস্পতিবার স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী সংসদ ভবনের শপথ কক্ষে নবনির্বাচিত এই সংসদ সদস্যকে শপথ পড়ান।
শপথ অনুষ্ঠানে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম, হুইপ সামশুল হক চৌধুরী ও হুইপ মাহবুব আরা বেগম গিনি উপস্থিত ছিলেন। সংসদ সচিবালয়ের সচিব কে এম আব্দুস সালাম শপথ গ্রহণ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন। শপথ গ্রহণ শেষে রীতি অনুযায়ী শপথ বইয়ে স্বাক্ষর করেন প্রাণ গোপাল দত্ত। উল্লেখ্য, গত ৩০ জুলাই পাঁচবার নির্বাচিত সংসদ সদস্য সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফের মৃত্যুতে কুমিল্লা-৭ আসনটি শূন্য হয়। আগামী ৭ অক্টোবর ভোটগ্রহণের দিন ধার্য করে নির্বাচন কমিশন। ওই উপনির্বাচনে দুই প্রতিদ্ব›িদ্বতা প্রার্থী প্রার্থিতা প্রত্যাহার ও আরেকজনের মনোনয়নপত্র বাতিল হওয়ায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডা. প্রাণ গোপাল দত্ত বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হন।
তিনি একজন প্রখ্যাত চিকিৎক, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও কুমিল্লা উত্তর জেলা কমিটির সহসভাপতিও। তবে রাজনীতির সঙ্গে সঙ্গে তিনি চিকিৎসক হিসেবে রোগীসেবায় কাজ করে যাবেন বলে জানিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়