হাসেম ফুডে অগ্নিকাণ্ড : ৩ মাস পর দগ্ধ ছেলের মরদেহ পেলেন বাবা

আগের সংবাদ

রোহিঙ্গাদের অস্ত্র-অর্থের উৎস কী

পরের সংবাদ

মনোনয়ন প্রত্যাশীদের আবেদনপত্র সংগ্রহের আহ্বান আ.লীগের

প্রকাশিত: অক্টোবর ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : নির্বাচন কমিশন ঘোষিত বিভিন্ন পর্যায়ের নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে আগ্রহী প্রার্থীদের জন্য আগামীকাল শনিবার থেকে আগামী বুধবার পর্যন্ত মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ ও জমা দেয়ার সময় নির্ধারণ করেছে আওয়ামী লীগ। আগ্রহী প্রার্থীদের আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয় ধানমন্ডি থেকে বেলা ১১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত আবেদনপত্র সংগ্রহ ও জমা দেয়ার কথা বলা হয়েছে।
গতকাল বৃহস্পতিবার দপ্তর সম্পাদক বিপ্লব বড়–য়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মনোনয়ন প্রত্যাশীদের যথাযথ স্বাস্থ্য সুরক্ষাবিধি মেনে এবং কোনো ধরনের লোকসমাগম ছাড়া প্রার্থী নিজে অথবা প্রার্থীর একজন যোগ্য প্রতিনিধির মাধ্যমে আবেদনপত্র সংগ্রহ ও জমা দিতে হবে। আবেদনপত্র সংগ্রহের সময় অবশ্যই প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সঙ্গে আনতে হবে এবং আগামী বুধবার বিকাল ৫টার মধ্যে মনোনয়ন ফরম জমা দিতে হবে। প্রসঙ্গত, নির্বাচন কমিশন জাতীয় সংসদের ৬৭ সিরাজগঞ্জ-৬ আসনের উপনির্বাচন এবং দিনাজপুর জেলার ঘোড়াঘাট, নীলফামারী জেলার ডোমার, বগুড়া জেলার সোনাতলা, চাঁপাইনবাবগঞ্জ সদর, নড়াইল জেলার লোহাগড়া, কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া, নরসিংদী জেলার ঘোড়াশাল, ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা, ফেনী জেলার ছাগলনাইয়া, খাগড়াছড়ি জেলার রামগড় পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা করেছে। সেই সঙ্গে ইসি ২য় ধাপে সারাদেশে ৮৪৮টি ইউনিয়ন পরিষদের নির্বাচনের তফসিল ঘোষণা করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়