হাসেম ফুডে অগ্নিকাণ্ড : ৩ মাস পর দগ্ধ ছেলের মরদেহ পেলেন বাবা

আগের সংবাদ

রোহিঙ্গাদের অস্ত্র-অর্থের উৎস কী

পরের সংবাদ

নিজের লাঠির আঘাতে কিশোর ছেলের মৃত্যু, বাবা কারাগারে!

প্রকাশিত: অক্টোবর ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রাজশাহী : নিজের লাঠির আঘাতে কিশোর ছেলের মৃত্যুর ঘটনায় পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছেন বাবুল ইসলাম নামে এক বাবা। পরে তাকে পাঠানো হয় কারাগারে। ঘটনাটি রাজশাহীর বাঘা উপজেলার। অভিযুক্তের স্ত্রীর অভিযোগের প্রেক্ষিতেই পুলিশ তাকে গ্রেপ্তার করে গতকাল বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠায়। জানা গেছে, উপজেলার বাউসা ইউনিয়নের ফতেপুর এলাকার বাবুলের কিশোর দুই ছেলে শিশির ও শাওন ঝগড়ায় লিপ্ত হয়। তাদের দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে শুরু হয় হাতাহাতি। এ সময় ঘটনাস্থলে উপস্থিত তাদের বাবা বাবুল রাগে বড় ছেলে শিশিরের মাথায় লাঠি দিয়ে আঘাত করেন।
আঘাতপ্রাপ্ত হলে জ্ঞান হারিয়ে মাটিতে পড়ে যায় সে। পরে তাকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। অবস্থার অবনতি হলে সেখান থেকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়। তবে উন্নত চিকিৎসার জন্য রামেক হাসপাতাল থেকেও রেফার্ড করা হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। গত বুধবার রাতে মারা যায় শিশির। এরপরই বাঘা থানায় অভিযোগ করেন তার মা শিউলি বেগম। পরে বাবুলকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়।
এ বিষয়ে বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন ভোরের কাগজকে বলেন, নিহত শিশিরের মায়ের লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে বাবুল ইসলামকে গ্রেপ্তার করে গতকাল বৃহস্পতিবার দুপুরে আদালতে তোলা হয়। সেখান থেকে আদালতের নির্দেশে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়