হাসেম ফুডে অগ্নিকাণ্ড : ৩ মাস পর দগ্ধ ছেলের মরদেহ পেলেন বাবা

আগের সংবাদ

রোহিঙ্গাদের অস্ত্র-অর্থের উৎস কী

পরের সংবাদ

নাটোরে অভ্যন্তরীণ রুটে যাত্রীবাহী বাস চলাচল বন্ধ

প্রকাশিত: অক্টোবর ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : কোনো প্রকার পূর্ব ঘোষণা ছাড়া হঠাৎ করেই নাটোরের অভ্যন্তরীণ যাত্রীবাহী বাস চলাচল বন্ধ করে দেয়া হয়েছে। এতে দুর্ভোগে পড়েছেন যাত্রীরা। গতকাল বৃহস্পতিবার সকাল থেকে নাটোর জেলার বাস মিনিবাস মালিক সমিতির মালিকানাধীন দূরপাল্লা ও অভ্যন্তরীণ সব রুটে বাস চলাচল বন্ধ রাখে মালিক সমিতি। তবে ঢাকার উদ্দেশ্যে সব যাত্রীবাহী কোচ ছেড়ে গেছে এবং ঢাকা থেকে রাজশাহী রুটে বাস চলাচল স্বাভাবিক রয়েছে।
এ ব্যাপারে নাটোর বাস-মিনিবাস মালিক সমিতির নেতাদের সঙ্গে বারবার যোগাযোগের চেষ্টা করেও মোবাইল ফোন বন্ধ রাখা এবং ফোন রিসিভ না করায় কোনো বক্তব্য পাওয়া যায়নি। তবে এক বাস মালিক মো. রফিক, কাউন্টার মাস্টার বেলাল হোসেন ও বাস স্টাফ ইকবাল হোসেনসহ নেতারা জানান, বুধবার সিংড়ায় জাহাঙ্গীর নামে তাদের এক শ্রমিককে মারধর করে আহত করা হয়। সে বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনার সুষ্ঠু বিচার না হওয়া পর্যন্ত তারা গাড়ি চালাবেন না। এদিকে হঠাৎ করে বাস বন্ধ হওয়ায় যাত্রীরা তাদের গন্তব্যে যেতে না পারায় সমস্যায় পড়েছেন। কর্মক্ষেত্রে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে পরে তারা জানতে পারেন বাস ধর্মঘট। এ অবস্থায় তারা কীভাবে গন্তব্যে পৌঁছাবেন তা নিয়ে চিন্তিত।
সিংড়া বাস মালিক সমিতির সভাপতি হাসান ইমাম জানান, তাদের দিক থেকে বাস চলাচল স্বাভাবিক রয়েছে।
এ ব্যাপারে পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, গত কয়েকদিন ধরেই সিংড়া বাস মালিক সমিতির সঙ্গে নাটোর বাস মিনিবাস মালিক সমিতির বিরোধ চলছিল। তিনি বলেন, উভয় পক্ষকে ডেকে দ্রুত সমস্যার সমাধান করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়