হাসেম ফুডে অগ্নিকাণ্ড : ৩ মাস পর দগ্ধ ছেলের মরদেহ পেলেন বাবা

আগের সংবাদ

রোহিঙ্গাদের অস্ত্র-অর্থের উৎস কী

পরের সংবাদ

দুই মামলায় জামিন : সহসা কারামুক্ত হচ্ছেন না মডেল পিয়াসা

প্রকাশিত: অক্টোবর ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর ভাটারা ও খিলক্ষেত থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা পৃথক দুই মামলায় জামিন পেয়েছেন আলোচিত-সমালোচিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসা। গতকাল বৃহস্পতিবার তার বিরুদ্ধে ভাটারা, খিলক্ষেত ও গুলশান থানায় দায়ের হওয়া পৃথক তিন মাদক মামলায় জামিন চেয়ে আদালতে আবেদন করেন তার আইনজীবী। পরে শুনানি শেষে ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালত গুলশান থানার মামলায় জামিন নাকচ করে দিয়ে বাকি দুই মামলায় তার জামিন মঞ্জুর করেন। গুলশান থানায় মাদকের মামলাটিতে জামিন না পাওয়ায় এখনই কারামুক্তি মিলছে না কথিত এ মডেলের। তাই কারাগারেই থাকতে হচ্ছে তাকে।
উল্লেখ্য, গত ১ আগস্ট রাত ১০টায় রাজধানীর বারিধারায় মডেল পিয়াসার বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদক উদ্ধার করে ডিবি পুলিশ।
পরে পিয়াসাকে ডিবি কার্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদের পর তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তিন থানায় তিন মামলা দায়ের করা হয়। এরপর ৬ আগস্ট পিয়াসাকে গুলশান থানার মামলায় দুদিন, ভাটারা থানার মামলায় তিন দিন এবং খিলক্ষেত থানার মামলায় তিন দিনসহ মোট আটদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়