হাসেম ফুডে অগ্নিকাণ্ড : ৩ মাস পর দগ্ধ ছেলের মরদেহ পেলেন বাবা

আগের সংবাদ

রোহিঙ্গাদের অস্ত্র-অর্থের উৎস কী

পরের সংবাদ

ওবায়দুল কাদের : বিএনপি পাগল ও শিশু দিয়ে একটা ইসি গঠন করুক

প্রকাশিত: অক্টোবর ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : আগামী জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে পাগল ও শিশুদের নিয়ে নিরপেক্ষ সরকার গঠনের প্রস্তাব বিএনপি রাষ্ট্রপতির কাছে পাঠাতে পারে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, নির্বাচন কমিশন গঠনের জন্য রাষ্ট্রপতির সার্চ কমিটি গঠনের প্রস্তাব বিএনপি মানছে না। অথচ সংবিধানে রাষ্ট্রপতিকে সেই ক্ষমতা দেয়া হয়েছে। তাহলে বিএনপি ‘পাগল ও শিশু’ দিয়ে একটা ইসি গঠন করুক। গতকাল বৃহস্পতিবার কাকরাইলের ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত শেখ হাসিনার জন্মবার্ষিকীর আলোচনা সভায় এ কথা বলেন তিনি।
ওবায়দুল কাদের বলেন, আমরা যখন নিরপেক্ষ সরকারের জন্য আন্দোলন করছিলাম, তখন খালেদা জিয়া বলছিলেন, পাগল আর শিশু ছাড়া আর কেউ নিরপেক্ষ নয়। আপনাদের দাবি থাকতে পারে, কিন্তু সবচেয়ে বড় দাবি যেটা নিরপেক্ষ সরকার আপনারা চান। সে নিরপেক্ষ সরকারে প্রস্তাবটা পাঠান পাগল আর শিশু দিয়ে রাষ্ট্রপতি সেটা করবেন কিনা সেটা তার বিষয়। তিনি বলেন, নির্বাচন এখনো দুবছরের বেশি সময় বাকি, আজকে আন্দোলনের ডাক দিচ্ছেন। আপনাদের আন্দোলনে এ দেশের মানুষ সাড়া দেবে কি? মানুষ আপনাদের সঙ্গে আছে? ১৩ বছর তো আন্দোলনের ডাক দিলেন, দেখতে দেখতে ১৩ বছরে মরা গাঙে জোয়ার আসেনি।
সংগঠনের সভাপতি নির্মলরঞ্জন গুহের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন ও সাধারণ সম্পাদক তারেক সাঈদ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়