অভিযুক্ত ইভ্যালির ১০ কর্মকর্তা : ডিজিটাল আইনে মামলার আবেদন খারিজ

আগের সংবাদ

উজানে খরা ভাটিতে দখল-দূষণ : বিশ্ব নদী দিবস আজ

পরের সংবাদ

সিংগাইর : ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি : সিংগাইর উপজেলার আলীনগর-ওয়াইজনগর মাদ্রাসার ৯ বছরের ছাত্রকে বলাৎকারের অভিযোগে মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। মক্তব বিভাগের শিক্ষক রমজান আলীকে (২৭) গত বৃহস্পতিবার ভোরে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃত রমজান আলী পাবনা জেলার বেড়া থানার নতুন মানিকনগর গ্রামের আবুল কালামের ছেলে ও এক সন্তানের জনক।
সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্লা বলেন, জেলা পুলিশ সুপারের দিকনির্দেশনায় রমজান আলীকে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। এর আগে প্রধান আসামিকে পালিয়ে যাওয়ার সহায়তা করায় ওই মাদ্রাসার মুহতামিমসহ ৩ শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে বলেও তিনি জানান। মামলাটি অধিকতর তদন্তের জন্য প্রধান আসামিকে জিজ্ঞাসাবাদে আদালতের কাছে রিমান্ড চাওয়া হবে বলে ওসি নিশ্চিত করেন।
মামলার এজাহার সূত্রে প্রকাশ, ওই মাদ্রাসার মক্তব বিভাগের শিক্ষক রমজান আলী ৯ বছরের এতিম শিশুটিকে বিভিন্ন সময় হেনস্তা করত। গত ১১ সেপ্টেম্বর দুপুরে মাদ্রাসার ভেতরে তার শয়নকক্ষে নিয়ে বলাৎকার করে। এ ঘটনা ফাঁস করে দেয় শিশুটি। স্থানীয়ভাবে ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টায় ব্যর্থ হয় একটি মহল। পরে ২১ সেপ্টেম্বর রাতে শিশুটির দাদি থানায় মামলা দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে মূল আসামিসহ এজাহারভুক্ত ৪ আসামিকে গ্রেপ্তার করে। এদিকে স্থানীয় বাসিন্দারা ন্যক্কারজনক ঘটনার অভিযুক্ত আসামিদের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়