অক্সিজেন ঘাটতি নিয়ে রওশন এরশাদ আইসিইউতে

আগের সংবাদ

এবার লক্ষ্য কূটনৈতিক জয় : তালেবানের ওপর বাড়ছে আন্তর্জাতিক চাপ >> চ্যালেঞ্জের মুখে ভারত

পরের সংবাদ

ডিআরইউ ইনডোর গেমস ২২ আগস্ট

প্রকাশিত: আগস্ট ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ওয়ালটন-ডিআরইউ ইনডোর গেমস ২০২১ আগামী ২২ আগস্ট রবিবার দাবা ইভেন্ট দিয়ে শুরু হচ্ছে। ডিআরইউ’র নসরুল হামিদ মিলনায়তনে এদিন সকাল ১০টায় উদ্বোধন করবেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের সিনিয়র নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন)। এবার ডিআরইউ ইনডোর গেমসে পুরুষ সদস্যদের ১৪টি, নারীদের জন্য ৮টি, সদস্য সন্তানদের জন্য ২টি এবং সদস্যদের স্ত্রীর জন্য একটি ইভেন্ট রয়েছে। পুরুষদের ১৪টি ইভেন্ট হচ্ছে- অ্যাথলেটিক্স (২০০ মি: ও ৪০০ মি: স্প্রিন্ট), দাবা, টেবিল টেনিস (একক ও দ্বৈত), ব্যাডমিন্টন (একক), ক্যারম (একক ও দ্বৈত), অকশন ব্রিজ, কল ব্রিজ, অ্যার্চারি, গোলক নিক্ষেপ, শুটিং ও সাঁতার। নারী সদস্যদের ইভেন্ট ৮টি হলো- অ্যাথলেটিক্স (১০০ মি: স্প্রিন্ট), টেবিল টেনিস (একক), ক্যারম (একক ও দ্বৈত), ব্যাডমিন্টন (একক), সাঁতার, শুটিং ও লুডু। সদস্য সন্তানদের বয়সভিত্তিক ইভেন্ট ২টি হচ্ছে- ১০০ মি: ও ২০০ মি: স্প্রিন্ট। সদস্যদের স্ত্রীদের ইভেন্ট ১টি হচ্ছে মার্বেল দৌড়।
গতকাল দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নসরুল হামিদ মিলনায়তনে ওয়ালটন-ডিআরইউ ইনডোর গেমস উপলক্ষে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে ডিআরইউর সভাপতি মোরসালিন নোমানীর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মসিউর রহমান খান। বিশেষ অতিথির বক্তব্যে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের সিনিয়র নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘ঢাকা রিপোর্টার্স ইউনিটির সঙ্গে ওয়ালটন পরিবারের সম্পর্ক আত্মিক। ডিআরইউ’র স্পোর্টস আয়োজনে ওয়ালটন সব সময়ই পাশে রয়েছে এবং ভবিষ্যতেও থাকবে।’ ডিআরইউ’র ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসার সঞ্চালনায় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন যুগ্ম সম্পাদক আরাফাত দাড়িয়া, সাংগঠনিক সম্পাদক মাইনুল হাসান সোহেল, তথ্যপ্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক হালিম মোহাম্মদ, আপ্যায়ন সম্পাদক মোহাম্মদ নঈমুদ্দীন, কার্যনির্বাহী সদস্য রহমান আজিজ।
মো. মাহবুবুর রহমান ও নার্গিস জুঁই, ক্রীড়া উপকমিটির সদস্য সচিব এম. এ. বাকী, সাবেক ক্রীড়া সম্পাদক মোরসালিন আহমেদসহ ক্রীড়া উপকমিটির সদস্যরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়