বিজিএমইএ : সব স্থলবন্দর দিয়ে ইয়ার্ন আমদানির সুযোগ দাবি

আগের সংবাদ

করের আওতায় আসছেন ব্যাংকের কার্ডধারীরা!

পরের সংবাদ

ডিএমপির পাঁচ থানায় নতুন ওসি

প্রকাশিত: আগস্ট ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) পাঁচ থানার অফিসার ইনচার্জ (ওসি) পদে নতুন পদায়ন করা হয়েছে। থানাগুলো হচ্ছে- সূত্রাপুর, শাহজাহানপুর, রামপুরা, ওয়ারী ও দক্ষিণখান। গতকাল সোমবার ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক অফিস আদেশে এ বদলি করা হয়।
বদলি করা কর্মকর্তাদের মধ্যে মতিঝিল থানার নিরস্ত্র পুলিশ ইন্সপেক্টর (তদন্ত) মনির হোসেন মোল্লাকে শাহজাহানপুর থানার ওসি, প্রসিকিউশন বিভাগের ইন্সপেক্টর মো. মইনুল ইসলামকে সূত্রাপুর থানার ওসি, শাহজাহানপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. রফিকুল ইসলামকে রামপুরা থানা থানার ওসি, চকবাজার থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. কবির হোসেন হাওলাদারকে ওয়ারী থানার ওসি এবং সূত্রাপুর থানার ওসি মুহাম্মদ মামুনুর রহমানকে দক্ষিণখান থানার ওসি হিসেবে পদায়ন করা হয়েছে।
একই আদেশে শাহজাহানপুর থানার ওসি মো. শহীদুল হককে ডিবি-সাইবার এন্ড স্পেশাল ক্রাইম বিভাগে, ওয়ারী থানার ওসি মো. আজিজুর রহমানকে প্রসিকিউশন বিভাগে, দক্ষিণখান থানার ওসি শিকদার মো. শামীম হোসেনকে ডিবি-মতিঝিল বিভাগে ও সূত্রাপুর থানার ওসি মো. আবদুল কুদ্দুছ ফকিরকে ডিবি-সাইবার এন্ড স্পেশাল ক্রাইম বিভাগে বদলি করা হয়েছে। জনস্বার্থে জারি করা আদেশটি অবিলম্বে কার্যকরের নির্দেশও দিয়েছেন ডিএমপি কমিশনার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়