বিজিএমইএ : সব স্থলবন্দর দিয়ে ইয়ার্ন আমদানির সুযোগ দাবি

আগের সংবাদ

করের আওতায় আসছেন ব্যাংকের কার্ডধারীরা!

পরের সংবাদ

এনআরবিসি ব্যাংকের শোকসভা : ‘বঙ্গবন্ধুর দর্শনে এগিয়ে যাচ্ছে দেশ’

প্রকাশিত: আগস্ট ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : এআরবিসি ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল বলেছেন বঙ্গবন্ধুর দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছে। বঙ্গবন্ধু শহীদ হলেও তার দর্শন শেষ হয়নি। তার দর্শনেই এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। আমাদের উচিত তার স্বপ্ন বাস্তবায়ন করা। তরুণ প্রজন্ম বাংলাদেশকে উন্নতির শিখরে নিয়ে যাবে- শোক দিবসে এটিই আমাদের প্রত্যাশা। গতকাল সোমবার এক শোকসভায় এসব কথা বলেন তিনি।
গরিব মানুষের মধ্যে খাদ্য ও খাদ্যসামগ্রী বিতরণ, অসহায় মানুষদের আর্থিক সহায়তা দান, বৃক্ষরোপণ এবং শোকসভার আয়োজনসহ বিভিন্ন কর্মসূচির মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে এনআরবিসি ব্যাংক। গতকাল সোমবার এবং গত রবিবার স্বাস্থ্যবিধি অনুসরণ করে সরাসরি এবং ভার্চুয়ালি এসব কর্মসূচি পালন করা হয়।
‘শোক রূপান্তরিত হবে শক্তি/উন্নয়নে করব অর্থনৈতিক মুক্তি’ শীর্ষক স্লোগানে জাতীয় শোকদিবস উপলক্ষে গতকাল যৌথভাবে এক শোকসভার আয়োজন করে এনআরবিসি ব্যাংক, বঙ্গবন্ধু পরিষদ রাশিয়া ও যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু পরিষদ। বঙ্গবন্ধু পরিষদ রাশিয়ার সাধারণ সম্পাদক ও এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান এসএম পারভেজ তমালের সভাপতিত্বে অনুষ্ঠানে ভার্চুয়ালি অংশ নেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর করিব নানক, রাশিয়ায় নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত কামরুল আহসান, রাশিয়া বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ও ব্যাংকের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম মিয়া আরজু, একুশে পদকপ্রাপ্ত লেখক ও গবেষক বীর মুক্তিযোদ্ধা ড. নুরুন নবী, ব্যাংকের পরিচালক মোহাম্মদ নাজিম, ব্যাংকের উদ্যোক্তা মোহাম্মদ মঞ্জুরুল ইসলাম ও মোহাম্মদ আলী চৌধুরী। শোকসভার শুরুতেই ব্যাংকের বঙ্গবন্ধু কর্ণারে স্থাপিত বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ শ্রদ্ধা নিবেদন করেন ব্যাংকের চেয়ারম্যান।
এর আগে রবিবার ব্যাংকের প্রধান কার্যালয়ে ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী গোলাম আউলিয়ার নেতৃত্বে ব্যাংকে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়