৯৯৯-এ কলে ৮ কেজি গাঁজা উদ্ধার

আগের সংবাদ

রবীন্দ্রনাথ ও বাঁশির চিত্রকল্প

পরের সংবাদ

‘ভিডিওর শুটিং করতে পারিনি তাই গান রিলিজ করছি না’

প্রকাশিত: আগস্ট ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কণ্ঠশিল্পী দিলশাদ নাহার কণা। স¤প্রতি একটি হিন্দি গানে কণ্ঠ দিয়েছেন তিনি। এ বিষয়ের পাশাপাশি জানালেন তার সমসাময়িক ব্যস্ততার কথা-
কাজের ব্যস্ততা কেমন?
কঠোর বিধিনিষেদের কারণে তো কাজের ব্যস্ততা তেমন নেই। স্টেজ শো বন্ধ। স্টুডিও রেকর্ডিং বন্ধ। নতুন কোনো সিনেমার কাজ শুরু না হওয়াই প্লেব?্যাক নিয়েও ব?্যস্ততা নেই। বাসাই বসেই টুকটাক গানের সঙ্গে থাকার চেষ্টা।
ঈদেওতো নতুন কোনো গান পেলাম না…
ঈদের জন?্য আলাদাভাবে কিছু করা হয়নি।
এমনিতে নাটকের গান গেয়েছি, জিঙ্গেলে কণ্ঠ দিচ্ছি, বিভিন্ন কোম্পানির উদ্যোগে তৈরি গানও গাইছি। অনেকগুলো গান প্রকাশের প্ল্যান ছিল, ভিডিওর শুটিং করতে পারিনি বলে গান রিলিজ করছি না।
কিছুদিন আগেতো একটা হিন্দি গানও গাইলেন…
হঁ?্যা, একটা হিন্দি গান কভার করেছি। কোনো কিছু ভেবে করিনি। ‘ওয়াদা রাহা’ গানটা আগে থেকেই আমার পছন্দ। ইমরানের স্টুডিওতে বসে আড্ডা দিতে দিতে গানটা রেকর্ড করলাম। রেকর্ডের পর দেখলাম শুনতে ভালো লাগছে। একটা জায়গায় একদিন খেতে গিয়েছিলাম, সেখানেই ভিডিও করা।
মৌলিক গান কোনটি আসছে?
স¤প্রতি একটি মৌলিক গানে কণ্ঠ দিয়েছি। আমার সহশিল্পী প্রতীক হাসান। ‘আদরে আদরে’ শিরোনামের এই গানটির সংগীত পরিচালনা করেছেন ইউসুফ আহমেদ খান এবং সংগীতায়োজন করেছে সাউন্ড হ্যাকার। গানটি শিগগিরই মিউজিক ভিডিও আকারে ইউটিউব চ্যানেল ‘মেঘ’-এ প্রকাশ পাবে।
করোনার দিনগুলো কীভাবে কাটছে?
কাজ ছাড়া থাকতে পারি না। কোনো কাজ না থাকলেও কাজ খুঁজে নিয়ে তা নিয়ে ব্যস্ত থাকি। ব্যায়াম করি, রান্না করি। বাংলাদেশি পদ ভালো রান্না করতে করি। মাছ, ডাল, ভাত, ভর্তা এসবই বেশি রান্না করি। আমি মানুষ যেমন সাধারণ, রান্নাও সাধারণ। আগে স্টেজ শোর কারণে অনেক ব্যস্ত থাকতে হতো। তাই রেওয়াজ করার সময় একেবারে পেতাম না। এখন যেহেতু শো নেই, তাই চেষ্টা করি প্রায় প্রতিদিন রেওয়াজ করতে।
:: বিনোদন প্রতিবেদক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়