৯৯৯-এ কলে ৮ কেজি গাঁজা উদ্ধার

আগের সংবাদ

রবীন্দ্রনাথ ও বাঁশির চিত্রকল্প

পরের সংবাদ

প্রযোজক রাজ গ্রেপ্তার

প্রকাশিত: আগস্ট ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৫, ২০২১ , ৩:২৯ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : চিত্রনায়িকা পরীমনির সহযোগী নজরুল ইসলাম রাজকে গ্রেপ্তারের পর আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গতকাল বুধবার রাতে পরীমনির মতো তাকেও র‌্যাব হেফাজতে নিয়েছে।
পরিমনিকে গ্রেপ্তারের পর বনানী ৭ নম্বর সড়কে প্রযোজক রাজের বাড়িতে অভিযান চালায় র‌্যাব। আড়াই ঘণ্টার অ?ভিযান শে?ষে রাত সাড়ে ১০টার দিকে র‌্যাবের একটি গাড়িতে করে রাজকে র‌্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়।
রাজের বাসা থেকে বিকৃত যৌনাচারের একাধিক সরঞ্জাম, খাট, মদ ও সিসা উদ্ধার করে র‌্যাব।
র‌্যাবের মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান রাত ১১টার দিকে জানান, ‘সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতেই’ পরিমনি ও রাজকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা হলে সেই মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হবে।
চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান রাজ মাল্টিমিডিয়ার কর্ণধার তিনি।
র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক খন্দকার আল মঈন বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, বিতর্কিত মডেল ফারিয়া মাহাবুব পিয়াসার অন্যতম সহযোগী মিশু হাসানকে গ্রেপ্তারের পর রাজ সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। সেই তথ্যের ভিত্তিতে রাজের বাসায় অভিযান চালানো হয়।
জানা গেছে, রাজ পরীমনির প্রথম ছবি ‘ভালোবাসা সীমাহীন’-এর প্রযোজক। সেখান থেকেই তাদের সখ্যতা তৈরি হয়। এই ব্যক্তি সব নায়িকার সঙ্গে ধনাঢ্যদের যোগাযোগ ঘটিয়ে দেয়ার কাজটি করেন। পার্টি ও নারীদের ব্যবহার করে স্বার্থ হাসিলসহ নানা অনৈতিক কাজে জড়িত ছিলেন তিনি। গুলশানের ফ্ল্যাট থেকে তরুণী মুনিয়ার মরদেহ উদ্ধারের পর এ বিষয়টি প্রথম আলোচনায় আসে। সে সময় রাজের সঙ্গে মুনিয়ার একাধিক অন্তরঙ্গ ছবি ফেসবুকে ভাইরাল হয়। একটি ছবিতে মুনিয়াকে রাজ চুম্বন দিচ্ছেন, এমন দৃশ্য দেখা গেছে। এরপর পুলিশি জিজ্ঞাসাবাদে রাজ জানান, মুনিয়ার সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তার। তিনিই মুনিয়াকে একটি নাটকে অভিনয়ের সুযোগ করে দেন। তবে নাটকটির শুটিং শেষ হয়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়