৯৯৯-এ কলে ৮ কেজি গাঁজা উদ্ধার

আগের সংবাদ

রবীন্দ্রনাথ ও বাঁশির চিত্রকল্প

পরের সংবাদ

ঝিকরগাছা থানায় জিডি : প্রবাসীর ইমো হ্যাক করে ৬৮ হাজার টাকা আদায়

প্রকাশিত: আগস্ট ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি : প্রবাসীর ইমো হ্যাক করে প্রতারণার মাধ্যমে দেশে থাকা স্ত্রীর কাছ থেকে ৬৮ হাজার ৩৪০ টাকা হাতিয়ে নিয়েছে প্রতারকরা। এ ঘটনায় গতকাল বুধবার সকালে ভুক্তভোগী উপজেলার গুচ্ছগ্রামের বাসিন্দা প্রবাসী মনির হোসেনের স্ত্রী নাসরিন খাতুন বাদী হয়ে উল্লেখিত প্রতারক চক্রের দেয়া ৩টি রবি কোম্পানির মোবাইল নম্বরের ০১৮৭০-৪৭৪৮৬৪, ০১৮৬৯-৪৪৫১৯৬, ০১৮৬৯-১৪১৪৪৮ বিরুদ্ধে ঝিকরগাছা থানায় সাধারণ ডায়েরি করেছেন।
জিডি সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার দুপুরে তার স্বামী দুবাই প্রবাসী মনির হোসেনের ইমো আইডি হ্যাক করে প্রতারক চক্র স্বামীর কণ্ঠ ব্যবহার করে দুবাই পুলিশের হাতে আটক হয়েছে মর্মে একরে পর এক ভয়েস এসএমএস পাঠাতে থাকে। এবং তার মুক্তিপণের জন্য দ্রুত সময়ের মধ্যে ৭০ হাজার টাকা পাঠাতে বলে। নিরুপায় হয়ে স্ত্রী নাসরিন খাতুন ধারদেনা করে প্রতারক চক্রের দেয়া ওই তিনটি মোবাইল নাম্বারে ৬৮ হাজার ৩৪০ টাকা পাঠিয়ে দেয়। পরবর্তীতে মনির হোসেনের ইমো নাম্বার বন্ধ দেখা দিলে তার পার্সনাল নাম্বারে ফোন দিলে প্রতারণা হওয়ার বিষয়টি জানতে পেরেছেন বলে জিডিতে উল্লেখ করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়