৯৯৯-এ কলে ৮ কেজি গাঁজা উদ্ধার

আগের সংবাদ

রবীন্দ্রনাথ ও বাঁশির চিত্রকল্প

পরের সংবাদ

গাজীপুর প্রেস ক্লাবের কমিটি গঠন

প্রকাশিত: আগস্ট ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, গাজীপুর : গাজীপুর প্রেস ক্লাবের ২০২১-২২ সালের কার্যনির্বাহী পরিষদের কমিটি গঠন করা হয়েছে। গতকাল বুধবার সকালে প্রেস ক্লাবের সভাপতি মো. মুজিবুর রহমানের সভাপতিত্বে ক্লাবের এক ভার্চুয়াল বিশেষ সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে দৈনিক মুক্ত বলাকা পত্রিকার সম্পাদক মো. আলমগীর হোসেনকে সিনিয়র সহসভাপতি ও শাহ সামসুল হক রিপনকে (দৈনিক যুগান্তর) সাধারণ সম্পাদক করে এ কমিটি গঠন করা হয়।
কমিটির অপর সদস্যরা হলেন- সহসভাপতি মো. আমিনুল ইসলাম (দৈনিক দেশ রূপান্তর), যুগ্ম সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান (দৈনিক আজকের প্রভাত), সাংগঠনিক সম্পাদক মো. আজহারুল হক (আরটিভি), কোষাধ্যক্ষ কামাল হোসেন বাবুল (দৈনিক মুক্ত বলাকা), প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল হাসান (ইনডিপেনডেন্ট টিভি/দৈনিক আমাদের সময়), দপ্তর সম্পাদক পলাশ চন্দ্র মল্লিক (প্রথম প্রতিরোধ), ক্রীড়া-সাংস্কৃতি ও কল্যাণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন (জিটিভি), নির্বাহী সদস্য নাসির আহমেদ (এনটিভি), মো. মুজিবুর রহমান (দৈনিক ইত্তেফাক), মো. মাজহারুল ইসলাম মাসুম (এটিএন বাংলা, এটিএন নিউজ), খায়রুল ইসলাম (বাংলাদেশ প্রতিদিন ও বৈশাখী টিভি), এম. নজরুল ইসলাম (দেশ টিভি ও দৈনিক ভোরের কাগজ) ও মো. রফিকুল ইসলাম খান (চ্যানেল২৪)।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়