ফজিলাতুন নেসা ইন্দিরা : নারীর ক্ষমতায়নের অন্যতম হাতিয়ার হতে পারে রান্নাও

আগের সংবাদ

৫ সিনেমা নিয়ে অপেক্ষায় অপু

পরের সংবাদ

‘গল্পটা আমাকে অনেক শিক্ষা দিয়েছে’

প্রকাশিত: জুলাই ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

‘মরীচিকা’ নিয়ে সাড়া কেমন পাচ্ছেন?
মাহিয়া মাহি : আমার ডিরেক্টর সহকর্মীরা সবাই আমাকে জানাচ্ছেন সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন গ্রুপে মরীচিকা নিয়ে খুব আলোচনা হচ্ছে এবং সবাই খুব অ্যাপ্রিসিয়েট করছে।
মরীচিকা করতে গিয়ে অনেকের সঙ্গেই আপনার প্রথমবার কাজ করা। অভিজ্ঞতা কেমন?
মাহিয়া মাহি : মরীচিকার গল্পটা আমাকে অনেক শিক্ষা দিয়েছে। এখানে আমার ক্যারেক্টারটা এ রকম ছিল; যাই হয়ে যাক না কেন ধৈর্য ধরে রাখতে হবে। সেটি একবার হারিয়ে ফেললে লাইফ থেকে সব হারাতে হবে। এখানে আমাকে গ্রেসফুল থাকতে হবে। মরীচিকা করতে গিয়ে নির্মাতা থেকে শুরু করে আফরান নিশো, সিয়াম আহমেদ, জোভান প্রত্যেকের সঙ্গে কাজের অভিজ্ঞতা ভীষণ ভালো। তারা প্রত্যেকেই অনেক আন্তরিক।
মাহিকে কি নিয়মিত ওয়েব সিরিজে পাওয়া যাবে?
মাহিয়া মাহি : মরীচিকার সাড়ার ওপর নির্ভর করছে আমার নেক্সট ওয়েব সিরিজ বা ওয়েব ফিল্ম করাটা। এটাও নির্ভর করছে ওয়েব দুনিয়ায় আমার ক্যারিয়ারটা। আমি এতদিন সিনেমা করছি তাই হল মালিকরা জানেন সিনেমায় আমার চাহিদা কেমন। এখন মরীচিকার অডিয়েন্সরা বলতে পারবে ওয়েব দুনিয়ায় কতটুকু সাকসেসফুল হতে পারব।
আপনার দ্বিতীয় বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। এ ব্যাপারে কিছু বলুন…
মাহিয়া মাহি : রাকিব সরকার গাজীপুরের একজন রাজনীতিক ও ব্যবসায়ী। আমাদের বিয়ে হয়নি। আমরা বন্ধু। শুধু বন্ধু নয়, আমরা অনেক অনেক ভালো বন্ধু।
হ বিনোদন প্রতিবেদক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়