শুভ জন্মদিন : প্রেমিক কবি ফারুক মাহমুদ

আগের সংবাদ

দক্ষিণাঞ্চলে পেয়ারা বাজার মন্দা

পরের সংবাদ

রূপগঞ্জ ট্র্যাজেডি মামলার তদন্ত সিআইডিতে

প্রকাশিত: জুলাই ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : নারায়ণগঞ্জের রূপগঞ্জে সজীব গ্রুপের হাসেম ফুড এন্ড বেভারেজ কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় দায়ের করা হত্যা মামলার তদন্তভার পেয়েছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। গতকাল শুক্রবার সিআইডির অতিরিক্ত ডিআইজি ইমাম হোসেন মামলাটির তদন্তভার গ্রহণ করেন। তারই ধারাবাহিকতায় আজ শনিবার দুপুর ১২টায় ঘটনাস্থল পরিদর্শন করবে তদন্ত দল। সিআইডির অতিরিক্ত উপপুলিশ কমিশনার আবুল কালাম আজাদ এসব তথ্য নিশ্চিত করেছেন।
এ বিষয়ে নারায়ণগঞ্জের পুলিশ সুপার (এসপি) মো. জায়েদুল আলম জানান, মামলার কাগজপত্র, জব্দ করা আলামত জেলা পুলিশের কাছ থেকে সিআইডি পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। মামলাটিকে সেনসেটিভ (সংবেদনশীল) উল্লেখ করে তিনি আরো বলেন, মামলাটি সময় নিয়ে গভীরে গিয়ে তদন্ত করতে হবে। যেসব আলামত জব্দ করা হয়েছে সেগুলোর ফরেনসিক পরীক্ষা করাতে হবে। এছাড়া সিআইডির কাছে আলামত পরীক্ষা-নিরীক্ষা করার ইক্যুইপমেন্ট (সরঞ্জাম) রয়েছে। জেলা পুলিশকে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে ব্যস্ত থাকতে হয়। এ কারণেই মামলাটি তদন্তের জন্য সিআইডির কাছে হস্তান্তর করা হয়েছে। প্রসঙ্গত, গত ৮ জুলাই বিকালে রূপগঞ্জে সজীব গ্রুপের হাসেম ফুডস লিমিটেডের কারখানায় অগ্নিকাণ্ড ঘটে। ৫১ জনের মৃত্যু ও অর্ধশত শ্রমিক আহত হন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়