অশ্লীল ভিডিও তুলে ব্ল্যাকমেইল : সবুজবাগে ষষ্ঠ শ্রেণির ছাত্রীর আত্মহত্যা

আগের সংবাদ

কারিগরি কারণে পদ্মা সেতুর রেললাইন প্রকল্পে ধীরগতি

পরের সংবাদ

রাশিয়ার সাগরে ২৮ যাত্রীসহ বিমান বিধ্বস্ত

প্রকাশিত: জুলাই ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : রাশিয়ার পূর্বাঞ্চলীয় কামচাটকা উপদ্বীপের কাছে ওখটস্ক সাগরে ২৮ আরোহীসহ একটি এন-২৬ বিমান বিধ্বস্ত হয়েছে। আন্তনোভ কোম্পানির তৈরি এএন-২৬ মডেলের দুই ইঞ্জিনের টার্বোপ্রোপ বিমানটি যেখানে বিধ্বস্ত হয় রাশিয়ার জরুরি বিভাগ তা খুঁজে পেয়েছে বলে জানিয়েছে বার্তা সংস্থা আরআইএ।
দেশটির জরুরি বিভাগ জানায়, উদ্ধারকাজ পরিচালনার জন্য বেশ কয়েকটি জাহাজ সেদিকে রওনা হয়েছে। আরআইএর প্রতিবেদনের বরাতে বার্তা সংস্থা রয়টার্স জানায়, বিমানটি নামার প্রস্তুতি নেয়ার সময় নিখোঁজ হয়ে যায়। এতে ২২ জন যাত্রী ও ছয়জন ক্রু সদস্য ছিলেন। গত মঙ্গলবার আঞ্চলিক রাজধানী পেদ্রাপাভলোভস্ক-কামচাটস্কি থেকে উপদ্বীপটির উত্তরাঞ্চলীয় পালানায় যাচ্ছিল বিমানটি। পালানার অবস্থান ওখটস্ক সাগর তীরের কাছেই।

পালানায় নামার আগেই বিমানটির সঙ্গে এয়ার ট্রাফিক কন্ট্রোলের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। যাত্রীদের মধ্যে পালানার মেয়র ওলগা মোখায়েরভাও ছিলেন বলে বার্তা সংস্থা তাস জানায়।
তাসের তথ্য অনুযায়ী, বিমানটি ১৯৮২ সালে নির্মিত হয়েছিল। স্থানীয় আবহাওয়া কেন্দ্রের বরাত দিয়ে বার্তা সংস্থা ইন্টারফ্যাক্স জানায়, দুর্ঘটনার সময় কামচাটকা উপদ্বীপের উত্তরাঞ্চলের আকাশ মেঘাচ্ছন্ন ছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়