ঘুষ নেয়ায় ট্রাফিক পুলিশ বরখাস্ত

মঙ্গলবার, ২৮ এপ্রিল ২০২০

কাগজ প্রতিবেদক : রাজধানীর যাত্রাবাড়ীতে অটোরিকশাচালকের কাছ থেকে ঘুষ গ্রহণ করায় পুলিশের সহকারী ট্রাফিক উপপরিদর্শক (এটিএসআই) সামিউলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এছাড়া ওই এটিএসআইর কার্যক্রমকে মনিটর করা দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাকেও শোকজ করা হয়। ঘটনায় পুলিশ সদর দপ্তর থেকে একটি তদন্ত কমিটিও গঠন করা হয়েছে বলে গতকাল সোমবার পুলিশ সদর দপ্তরের এআইজি (মিডিয়া) মো. সোহেল রানা এ সব তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, অভিযুক্ত পুলিশ সদস্যের বিরুদ্ধে অপরাধ প্রমাণিত হলে তাকে ছাড় দেয়া হবে না। তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে। এ মুহূর্তে দুই লক্ষাধিক পুলিশ সদস্য জীবনের ঝুঁকি নিয়ে করোনার বিরুদ্ধে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে। তখন পুলিশের দুই-একজন সদস্যের ব্যক্তিগত অপরাধের দায়ভার আমরা গ্রহণ করব না। আমরা কোনোভাবেই তাদের অপকর্মের দায়ভার কাঁধে নিয়ে প্রতিষ্ঠানকে কলুষিত হতে দেব না।

ডিএমপি ট্রাফিকপূর্ব বিভাগের এডিসি তারেক আহমেদ জানান, গতকাল যাত্রাবাড়ীতে ঘুষ গ্রহণের অভিযোগে এটিএসআই সামিউলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। ঘটনার তদন্তে এডিসি ওয়ারী, এসি ডেমরা ও পরিদর্শক ডেমরাকে দিয়ে ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

এই জনপদ'র আরও সংবাদ
Bhorerkagoj