সান্তাহারে পরকীয়া প্রেমিককে হত্যা : মা-ছেলে গ্রেপ্তার

শুক্রবার, ২৭ মার্চ ২০২০

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘির সান্তাহার পৌর এলাকায় মায়ের পরকীয়া প্রেমিককে লোহার রড দিয়ে পিটিয়ে হত্যার ঘটনায় মাত্র ১ ঘণ্টার ব্যবধানে ছেলে ও তার মাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত বুধবার রাত ৩টার দিকে পৌর শহরের ইয়ার্ড কলোনি মহল্লা থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানান সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আনিছুর রহমান। গ্রেপ্তারকৃতরা হলো- পৌর এলাকার ইয়ার্ড কলোনির মৃত রানা মাসুদের ছেলে বাঁধন (২৫) ও তার মা সীমা বেগম (৪০)। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সান্তাহারের সীমা বেগমের সঙ্গে বাবু (২৮) নামে যুবকের সম্পর্ক গড়ে ওঠে। এরপর সীমার বাড়িতে মাঝেমধ্যে আসা-যাওয়া ও রাত যাপন করা শুরু করে বাবু। সীমার ছেলে বাঁধন বিষয়টি দেখে একাধিকবার বাবুকে তাদের বাড়িতে আসতে নিষেধ করে। কিন্তু তারপরও বাবু আসা-যাওয়া করতে থাকে। একপর্যায়ে সীমার ছেলে বাঁধন ক্ষিপ্ত হয়ে বুধবার রাত ২টার দিকে লোহার রড দিয়ে তার মায়ের পরকীয়া প্রেমিক বাবুর মাথায় আঘাত করলে সে মৃত্যুর কোলে ঢলে পড়ে। হত্যার বিষয়টি গোপন রাখতে মা ও ছেলে মিলে লাশটি টেনেহিঁচড়ের হার্ভে স্কুলের সামনে নিয়ে এসে পৌরসভার ডাস্টবিনের কাছে রেখে যায়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার এবং মা ও ছেলেকে গ্রেপ্তার করে।

আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন জানান, গতকাল বৃহস্পতিবার দুপুরে থানায় একটি হত্যা মামলা দায়ের করে গ্রেপ্তারকৃতদের জেলহাজতে পাঠানো হয়েছে।

এই জনপদ'র আরও সংবাদ
Bhorerkagoj