রাজধানীতে বাবুর্চির মৃত্যু, করোনার গুজব

শুক্রবার, ২৭ মার্চ ২০২০

কাগজ প্রতিবেদক : রাজধানীর মালিবাগের একটি বাসায় রাজীব সরকার রাজু (৩২) নামে এক হোটেল বাবুর্চি মারা গেছেন। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় মালিবাগ চৌধুরী পাড়ার ৩৮/বি নম্বর বাসার দ্বিতীয় তলার দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করা হয়। তিনি ওই বাসায় একাই থাকতেন বলে জানিয়েছেন স্বজনরা। ময়নাতদন্তের জন্য তার মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠিয়েছে পুলিশ।

রাজু মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পর ঘটনাস্থলে ভিড় করে উৎসুক জনতা। করোনায় মৃত্যু হয়েছে বলে মুহূর্তের মধ্যেই গুজব ছড়িয়ে পড়ে এলাকাবাসীর মধ্যে। তবে পুলিশ বলছে, করোনার কোনো উপসর্গ রাজুর ছিল এমনটি কেউ বলতে পারেনি।

নিহতের ভাগিনা মামুন জানান, মালিবাগের ওই বাসায় একাই থাকতেন রাজু। শেয়ারে এক বন্ধুর সঙ্গে বার্গারের দোকান চালানোর পাশাপাশি স্থানীয় একটি হোটেলে বাবুর্চির কাজ করতেন। বুধবার রাতে তিনি কাজ শেষে বাসায় ফিরেন। গতকাল তাকে ফোনে পাওয়া যাচ্ছিল না। পরে পুলিশের সহায়তায় দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করা হয়।

রামপুরা থানার ওসি আবদুল কুদ্দুস ফকির বলেন, বুধবার রাতেও ওই ব্যক্তি প্রতিদিনের মতো খাবার খেয়ে সহকর্মীদের সঙ্গে ঘুরাফেরা করেন। ওই বাসায় তিনি একাই থাকতেন। কি কারণে তিনি মারা গেছেন ময়নাতদন্ত রিপোর্ট পেলে তা নিশ্চিত হওয়া যাবে। ওসি আরও বলেন, নিহতের সহকর্মীরা জানিয়েছেন করোনার উপসর্গ যেমন জ্বর ঠাণ্ডা, সর্দি কোনোটাই ছিল না রাজুর। স্থানীয়রা শুধু শুধু করোনার গুজব ছড়িয়েছেন।

এই জনপদ'র আরও সংবাদ
Bhorerkagoj