আইবিসিএফের ৫৭তম সভা অনুষ্ঠিত

শনিবার, ১৮ জানুয়ারি ২০২০

ইসলামিক ব্যাংকস কনসালটেটিভ ফোরামের (আইবিসিএফ) ৫৭তম সভা গত ১৫ জানুয়ারি ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের বোর্ডরুমে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এবং আইবিসিএফের চেয়ারম্যান প্রফেসর নাজমুল হাসান পিএইচডির সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় ইসলামী ব্যাংকিং ও ফিন্যান্স নিয়ে এ বছর জুলাইতে ঢাকায় একটি জাতীয় সেমিনার করার সিদ্ধান্ত গৃহীত হয়। এ ছাড়া মানবসম্পদ উন্নয়নে প্রশিক্ষণের প্রয়োজনীয়তা অনুভব করা হয় এবং যথাযথ উদ্যোগ গ্রহণের দৃঢ় মনোভাব ব্যক্ত করা হয়।

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পূবালী ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান এম আজিজুল হক, আইবিসিএফ এবং সিডিবিএলের ভাইস চেয়ারম্যান এ কে এম নূরুল ফজল বুলবুল, সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের ভাইস চেয়ারম্যান মো. সাইদুর রহমান, ব্যাংক এশিয়া লিমিটেডের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান রুমী এ হোসেন, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. মাহবুব-উল-আলম, আল আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ফারমান আর চৌধুরী, সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক কাজী ওসমান আলী, পূবালী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এম এ হালিম চৌধুরী, সাউথইস্ট ব্যাংক লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক হাবিবুর রহমান, শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেডের উপব্যবস্থাপনা পরিচালক শাহজাহান শিরাজ, ঢাকা ব্যাংক লিমিটেডের উপব্যবস্থাপনা পরিচালক এ কে এম শাহনেওয়াজ এবং অন্যান্য উচ্চপর্যায়ের নির্বাহীরা। বিজ্ঞপ্তি।

অর্থ-শিল্প-বাণিজ্য'র আরও সংবাদ
Bhorerkagoj