কবি রেজাউদ্দিন স্টালিনের কাল জন্মদিন

বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯

কবি রেজাউদ্দিন স্টালিনের আগামীকাল শুক্রবার ৫৭তম জন্মদিন। এ উপলক্ষে ম্যাজিক লণ্ঠন, ত্রৈমাসিক দিগন্ত সাহিত্য ও পারফর্মিং আর্ট সেন্টারের উদ্যোগে সন্ধ্যা ৬টায় সংস্কৃতি বিকাশ কেন্দ্র, পরিবাগে এক মনোজ্ঞ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। কবির জন্মদিনের অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বারডেম কার্ডিয়াকের নির্বাহী প্রধান ডা. প্রফেসর এম এ রশীদ।

প্রধান অতিথি থাকবেন বিশিষ্ট বুদ্ধিজীবী নতুন দিগন্ত পত্রিকার সম্পাদক অধ্যাপক সিরাজুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে অধ্যাপক আবুল কাসেম ফজলুল হক, শামসুজ্জামান খান, বাংলা একাডেমির মহাপরিচালক কবি হাবীবুল্লাহ সিরাজী, ঢাকা বিশ^বিদ্যালয়ের উপাচার্য কবি মুহাম্মদ সামাদসহ অনেকে।

অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করবেন ফাতেমাতুজ জোহরা, ফেরদৌস আরা, সালাউদ্দিন আহমেদ, ইয়াকুব আলী খান, শুভ্র দেব, আরিফ বাউল, ছায়া কর্মকার, শহীদ কবীর পলাশ, ছন্দা চক্রবর্তী, শ্যামল কুমার। আবৃত্তি করবেন লায়লা আফরোজ, শাহাদাৎ হোসেন, মাহিদুল ইসলাম, ফারজানা করিম ও সাহিদা ফেন্সী এবং নৃত্য পরিবেশন বরবেন কবিরুল ইসলাম রতন। রেজাউদ্দিন স্টালিন বাংলাভাষার একজন শক্তিমান কবি এবং টিভি উপস্থাপক। তার কাব্যগ্রন্থের সংখ্যা ৪৭টি, কবিতার অ্যালবাম ৫টি। বিজ্ঞপ্তি।

এই জনপদ'র আরও সংবাদ
Bhorerkagoj