পাচার : গ্রেপ্তার ২

বুধবার, ২০ নভেম্বর ২০১৯

কাগজ প্রতিবেদক : উবারে মোটরসাইকেল চালানোর আড়ালে মাদক পাচার করে আসছিল মো. মাসুদ হোসেন (৩৫)। এখন পর্যন্ত ৮-১০টি গাঁজার চালান ঢাকার বিভিন্ন জায়গায় পৌঁছে দিয়েছে সে। প্রতি চালান পৌঁছে দেয়ার জন্য নিয়েছে ২০ হাজার টাকা। গ্রেপ্তার হওয়া মো. সুমন মিয়ার (৩৫) সহযোগী হিসেবে কাজ করত সে। হবিগঞ্জ জেলার এক মাদক ব্যবসায়ী এ চক্রের গডফাদার। গাজীপুর মহানগরীর পুবাইল থেকে আন্তঃজেলা মাদক ব্যবসায়ী চক্রের দুই সদস্যকে গ্রেপ্তারের বিষয়ে গতকাল মঙ্গলবার এসব তথ্য জানান র‌্যাব-১ এর এএসপি কামরুজ্জামান। তিনি বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে পুবাইল থানার মীরেরবাজার চৌরাস্তা সংলগ্ন আদনান সুপারমার্কেটের সামনে সোমবার অভিযান চালিয়ে সুমন মিয়া ও মাসুদ হোসেনকে আটক করা হয়। সে সময় তাদের চালিত প্রাইভেট কার থেকে ১টি ওয়ান শুটার গান, ৩০ কেজি গাঁজা, ২টি মোবাইল ফোন ও নগদ ২ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়। এছাড়া তারা উবারে মোটরসাইকেল চালানোর আড়ালে মাদক পাচার করে আসছিল।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, তারা একটি সংঘবদ্ধ মাদক চোরাচালানকারী চক্রের সক্রিয় সদস্য। সিলেট জেলার সীমান্তবর্তী এলাকা দিয়ে গাঁজা আনে এ চক্রের অন্যতম হোতা।

পরে আটক সুমন ও মাসুদের মাধ্যমে রাজধানীসহ ঢাকার আশপাশের এলাকায় সরবরাহ করত। এ চক্রের অন্যতম হোতাকে আটকের জন্য কাজ চলছে বলেও জানান র‌্যাবের এ কর্মকর্তা।

সারাদেশ'র আরও সংবাদ
Bhorerkagoj