বিএএফ পাহাড়কাঞ্চনপুরকে বাহিনীর পতাকা প্রদান

শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯

বাংলাদেশ বিমানবাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত গত বুধবার টাঙ্গাইলে অবস্থিত বাংলাদেশ বিমানবাহিনী ঘাঁটি পাহাড়কাঞ্চনপুরকে বিমানবাহিনী পতাকা প্রদান করেন। তথ্যসূত্র : আইএসপিআর

বিমানবাহিনী প্রধান বিমানবাহিনী ঘাঁটি পাহাড়কাঞ্চনপুরের প্যারেড গ্রাউন্ডে এসে পৌঁছালে ঘাঁটির এয়ার অধিনায়ক এয়ার কমডোর মো. জাহিদুর রহমান তাকে স্বাগত জানান। পতাকা প্রদানকালে বিমানবাহিনী প্রধান পাহাড়কাঞ্চনপুর ঘাঁটির প্যারেড গ্রাউন্ডে অনুষ্ঠিত মনোজ্ঞ কুচকাওয়াজ প্রত্যক্ষ করেন। এতে নেতৃত্ব দেন গ্রুপ ক্যাপ্টেন মোখলেসুর রহমান।

পতাকা হস্তান্তরের পর বিমানবাহিনী প্রধান মোনাজাতে অংশ নেন। এরপর তিনি সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, মহান স্বাধীনতা যুদ্ধে বিমানবাহিনীর সদস্যদের সাহসিকতাপূর্ণ অবদান জাতি চিরদিন শ্রদ্ধাভরে স্মরণ করবে। এ সময় তিনি বিমানবাহিনীর সর্বস্তরের সদস্যদের পেশাগত দক্ষতা ও উৎকর্ষতা অর্জনের ওপর তাগিদ দেন। বিমানবাহিনীর পতাকা অর্জনকারী ঘাঁটির প্রত্যেক সদস্যকে তিনি ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি আশা প্রকাশ করেন, বাংলাদেশ বিমানবাহিনী ঘাঁটি পাহাড়কাঞ্চনপুর ভবিষ্যতেও বিমানবাহিনী তথা দেশের জন্য আরো অনেক গৌরবোজ্জ্বল কাজে অবদান রাখবে। পরবর্তী সময়ে বিমানবাহিনী প্রধান ঘাঁটির পরিদর্শন বইতে স্বাক্ষর করেন। অনুষ্ঠানে বিমানবাহিনীর প্রিন্সিপাল স্টাফ অফিসার, সেনাবাহিনীর ১৯ পদাতিক ডিভিশনের জেনারেল অফিসার কমান্ডিং, সামরিক ও আধা সামরিক বাহিনীর সদস্য, স্থানীয় প্রশাসনের এবং বিমানবাহিনীর অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

এই জনপদ'র আরও সংবাদ
Bhorerkagoj