কুষ্টিয়ায় হানিফ : নেতিবাচক রাজনীতির কারণে বিএনপি ছেড়ে যাচ্ছেন নেতারা

শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯

কাগজ প্রতিবেদক, কুষ্টিয়া : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি বলেছেন, আওয়ামী লীগ জনগণের মধ্যেই আছে। আর ভীতশ্রদ্ধ হয়ে বিএনপি ছেড়ে যাচ্ছেন খোদ তাদেরই নেতারা। তিনি বলেন, নেতিবাচক রাজনীতির জন্য বিএনপির শীর্ষ পর্যায়ের আরো অনেক নেতা পদত্যাগের অপেক্ষায় রয়েছেন। শিগগিরই তারা বিএনপি ছেড়ে যাবেন। কারণ যে দলের শীর্ষ নেত্রী-নেতা দুর্নীতি ও সন্ত্রাসের কারণে আদালত থেকে দণ্ডপ্রাপ্ত, বিদেশে পলাতক, সেই দলের ওপর কারো আস্থা থাকতে পারে না। বিএনপির প্রতি কোনো সুস্থ, বিবেকবান মানুষের আস্থা থাকতে পারে না, এটি কোনো ভালো মানুষের জায়গা হতে পারে না।

গত বুধবার বেলা ১১টার দিকে কুষ্টিয়া জেলা প্রশাসকের কার্যালয়ে কুষ্টিয়া মেডিকেল কলেজের অস্থায়ী ক্যাম্পাস ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ‘সামাজিক অংশগ্রহণ’ বিষয়ক মতবিনিময় সভায় যোগ দিয়ে তিনি এসব কথা বলেন।

এ সময় খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে হানিফ আরো বলেন, তার চিকিৎসা নিয়ে কথা বলতে পারেন তার চিকিৎসকরা। তারা বলছেন উনি আগের মতোই আছেন, অবস্থার খুব একটা খারাপ অবনতি ঘটেছে এমন কোনো তথ্য মেডিকেল বোর্ড দেয়নি। তারপরও প্রতিদিন বিএনপির নেতারা বলছেন তার স্বাস্থ্য খারাপ।

হানিফ বলেন, বেগম জিয়া ৭৫ বছর বয়সে ৩০ বছরের তরুণীর মতো হাটাচলা করবেন এটা ভাবা ঠিক হবে না। বাস্তবতা মেনে নিতে হবে, বয়সের কারণেই তার অনেক অসুখ থাকতে পারে। তবে আমরা চাই উনি সুস্থ হয়ে উঠুন। সরকার খালেদা জিয়ার সর্বোচ্চ চিকিৎসাসেবা নিশ্চিত করেছে। মেডিকেল বোর্ড প্রয়োজন মনে করলে আরো উন্নত চিকিৎসার ব্যবস্থা করতে পারেন।

পরে হানিফ কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ‘সামাজিক অংশগ্রহণ’ বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। এ সময় কুষ্টিয়া মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. মুসতানজিদ, কুষ্টিয়ার জেলা প্রশাসক আসলাম হোসেন, সিভিল সার্জন ডা. রওশন আরা বেগম, কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলামসহ ডাক্তার, রাজনৈতিক-অরাজনৈতিক বিভিন্ন পর্যায়ের প্রতিনিধি ও সুধীজনরা উপস্থিত ছিলেন।

এই জনপদ'র আরও সংবাদ
Bhorerkagoj