গাজীপুরে অপহৃত শিশু সিলেটে উদ্ধার

বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯

সিলেট ব্যুরো : গাজীপুরের চান্দুরা চৌরাস্তা থেকে গত ৩১ অক্টোবর অপহরণের শিকার ১০ বছরের এক মেয়েকে উদ্ধার করেছে র‌্যাব। সিলেটের দক্ষিণ সুরমা থেকে গত মঙ্গলবার রাতে তাকে উদ্ধার করা হয়। এ সময় তাহের আলী নামের এক অপহরণকারীকে গ্রেপ্তার করে র‌্যাব। গতকাল বুধবার দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব-৯ এর উপ-অধিকনায়ক মেজর শওকাতুল মোনায়েম।

সিলেট র‌্যাব-৯ এর সদর দপ্তরে আয়োজিত সংবাদ সম্মেলনে মেজর শওকাতুল মোনায়েম জানান, ৩১ অক্টোবর নানির সঙ্গে কেনাকাটায় বের হওয়ার পর দুই অপরিচিত যুবক ওই শিশু ও তার নানিকে ফুসলিয়ে পাশের একটি রেস্টুরেন্টে নাস্তা করাতে নিয়ে যায়। এ সময় নাস্তার সঙ্গে চেতনানাশক ওষুধ খাইয়ে দেয় তারা। পরে নানির জ্ঞান ফিরলে দেখতে পান নাতনি পাশে নেই। নিজের মোবাইল ফোনও নেই। এরপর ওই নানি পাশের আরেক জনের মোবাইল ফোন থেকে নিজের মোবাইলে ফোন দিলে অপহরণকারীদের একজন কল ধরে নাতনিকে ফিরিয়ে দিতে ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। এ ব্যাপারে গত ৭ নভেম্বর শিশুটির নানি বাদী হয়ে গাজীপুরের বাসন থানায় একটি মামলা করেন।

মেজর শওকাতুল মোনায়েম বলেন, গত মঙ্গলবার মধ্য রাতে র‌্যাব-৯ এর সিনিয়র এএসপি সত্যজিৎ কুমার ঘোষের নেতৃত্বে সিলেটের দক্ষিণ সুরমার নিশ্চিন্তপুর থেকে শিশুটিকে উদ্ধার করে র‌্যাব। এ সময় তাহের আলী (২০) নামে একজনকে গ্রেপ্তার করা হয়। তাহের অপহণকারী চক্রের সদস্য বলে জানায় র‌্যাব। সে দক্ষিণ সুরমার নিশ্চিন্তপুরের মুজিবুর রহমানের ছেলে।

মেজর শওকাতুল মোনায়েম বলেন, অপহৃত শিশুটিকে ধর্ষণ করা হয়েছে বলে উদ্ধারের পর জিজ্ঞাসাবাদে জানিয়েছে।

দ্বিতীয় সংস্করন'র আরও সংবাদ
Bhorerkagoj