আকিজ গ্রুপের রোড সেফটি নিয়ে সচেতনতা ক্যাম্পেইন শুরু

বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯

কাগজ প্রতিবেদক : রোড অ্যান্ড সেফটি বিষয়ে আকিজ ফুড অ্যান্ড বেভারেজ কোম্পানি লিমিটেডের স্পিড শুরু করেছে ‘এখন পথ চলতে যেখানেই আইন না মানার প্রবণতা চোখে পড়বে, সেখানেই হোক হাততালি’ শীর্ষক সচেতনতামূলক ক্যাম্পেইন।

গতকাল বুধবার রাজধানীর তেজগাঁওয়ের আকিজ ভবনে এই ক্যাম্পেইনের উদ্বোধন করা হয়। উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ট্রাফিক পুলিশ উত্তরের ডেপুটি কমিশনার প্রবীর কুমার রায়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অভিনেতা রিয়াজ। এ সময় আরো উপস্থিত ছিলেন আকিজ গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর বদরুজ্জামান চৌধুরী, ব্র্যান্ড এন্ড মার্কেটিংয়ের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মাইদুল ইসলাম, চিফ পিপলস অফিসার খন্দকার গোলাম আজম, আউটডোর এন্ড ইভেন্ট একটিভিটিস ম্যানেজার আজম বিন তারেক প্রমুখ। প্রবীর কুমার দাস বলেন, ঢাকায় রাস্তার চেয়ে গাড়ির পরিমাণ বেশি। শুধু আইন প্রয়োগ করে সব সমস্যার সমাধান করা সম্ভব নয়। অনেকে আছেন আইন মানেন না এবং অনেকে আছেন আইন জানেন না। আমরা সব সময় চাই জনগণ আইন মেনে চলুক। ট্রাফিক আইন মেনে চলার মাধ্যমেই ঢাকাকে সুন্দর করে তোলা যায়।

আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়, স্পিডের রোড এন্ড সেফটি ক্যাম্পেইনের মাধ্যমে রাজধানী ঢাকার সড়ক থেকে শুরু করে অনলাইন, ডিজিটাল, প্রেস এবং সোশ্যাল মিডিয়া সবখানে নিরাপদ সড়ক বিষয়ে সচেতনতা তৈরি করবে। এ ক্যাম্পেইনের স্লোগান হচ্ছে- স্পিড গতি আসুক পরিবর্তনে, গতি আসুক আত্মোপলব্ধিতে। উদ্বোধন অনুষ্ঠান শেষে আকিজ সেন্টার থেকে একটি র‌্যালি বের করা হয়।

অর্থ-শিল্প-বাণিজ্য'র আরও সংবাদ
Bhorerkagoj