কাউন্সিলর মঞ্জু রিমান্ড শেষে কারাগারে

বুধবার, ১৩ নভেম্বর ২০১৯

কাগজ প্রতিবেদক : ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৩৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ময়নুল হক মঞ্জুকে রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছেন আদালত। গতকাল মঙ্গলবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ দিদার হোসাইন এ আদেশ দেন।

এর আগে অস্ত্র আইনের মামলায় পাঁচ দিনের রিমান্ড শেষে মঞ্জুকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক শাহাবুদ্দীন আজাদ। আবেদনে বলা হয়, রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদকালে আসামি মামলার ঘটনা এবং তার কাছ থেকে জব্দকৃত অবৈধ অস্ত্র-গুলি সংক্রান্ত গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। আসামির কাছ থেকে পাওয়া তথ্যাদি যাচাই-বাছাই করা হচ্ছে। মামলার বিচারকাজ শেষ না হওয়া পর্যন্ত আসামিকে কারাগারে রাখলে তদন্তকাজ সহজ হবে।

গত ১ নভেম্বর অস্ত্র ও মাদক আইনের পৃথক দুই মামলায় ময়নুল হক মঞ্জুকে পাঁচ দিন করে ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। গত ৩১ অক্টোবর দুপুর ১টার দিকে রাজধানীর টিকাটুলিতে নিজ কার্যালয় থেকে কাউন্সিলর মঞ্জুকে গ্রেপ্তার করে র‌্যাব।

মঞ্জুর বিরুদ্ধে চাঁদাবাজি, টেন্ডারবাজি, মাদক-ক্যাসিনো ব্যবসাসহ নানা অভিযোগ আছে। ওই দিন রাতে ময়নুল হক মঞ্জুর বিরুদ্ধে ওয়ারী থানায় অস্ত্র ও মাদক আইনে দুটি মামলা করেন র‌্যাব-৩ এর ডিএডি ইব্রাহিম হোসেন।

দ্বিতীয় সংস্করন'র আরও সংবাদ
Bhorerkagoj