জন্মভূমিতে ভালোবাসায় সিক্ত সোনালী ব্যাংকের সিইও এন্ড এমডি

বুধবার, ১৩ নভেম্বর ২০১৯

উত্তরের সীমান্তবর্তী লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার কৃতী সন্তান মো. আতাউর রহমান প্রধান সোনালী ব্যাংকের সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর নিযুক্ত হওয়ায় পাটগ্রাম উপজেলাবাসীর পক্ষ থেকে তাকে সংবর্ধনা প্রদান করা হয়। গত শুক্রবার বিকেলে উপজেলার বুড়িমারী মুক্তিযুদ্ধের চেতনা জাগ্রত ৬নং সেক্টর হেডকোয়ার্টারের স্মৃতিচিহ্ন বুড়িমারী হাসর উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে তার সংবর্ধনা অনুষ্ঠিত হয়। তিনি হাসর উদ্দিন উচ্চ বিদ্যালয় স্কুলের একজন মেধাবী ছাত্র ছিলেন।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার সভাপতি মুক্তিযোদ্ধা মো. মোতাহার হোসেন এমপি, বিশেষ অতিথি হিসেবে রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবদুল আলীম মাহমুদ বিপিএম ও পাটগ্রাম উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রুহুল আমিন বাবুল উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বুড়িমারী হাসর উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. তাহাজুল ইসলাম মিঠু সভাপতিত্ব করেন। লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়নের উফারমারা গ্রামে মরহুম আফতাব উদ্দিনের ছেলে মো. আতাউর রহমান প্রধান। চাকরি জীবনে তিনি প্রথম সোনালী ব্যাংকের ম্যানেজার পদে লালমনিরহাট, রংপুর, হারাগাছ এলাকায় কর্মরত ছিলেন।

লালমনিরহাট জেলার কৃতী সন্তান রূপালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক প্রধান নির্বাহী কর্মকর্তা আতাউর রহমান প্রধান সোনালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে নিয়োগ পেলে লালমনিরহাটবাসী, বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসা ও সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকেও তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়।

রূপালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও হিসেবে তিন বছর সফলভাবে কর্মদিবস শেষ করে তিনি সোনালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেন। রূপালী ব্যাংকের আগে তিনি প্রবাসী কল্যাণ ব্যাংকে এমডি হিসেবেও দায়িত্ব পালন করেন।

এ ছাড়া তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের একজন সিনেট সদস্য। বিজ্ঞপ্তি।

অর্থ-শিল্প-বাণিজ্য'র আরও সংবাদ
Bhorerkagoj