কাউন্সিলর মিজান ও রাজীবের বিরুদ্ধে দুদকের মামলা

বৃহস্পতিবার, ৭ নভেম্বর ২০১৯

কাগজ প্রতিবেদক : জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) কাউন্সিলর হাবিবুর রহমান ওরফে পাগলা মিজান ও তারেকুজ্জামান রাজীবের বিরুদ্ধে পৃথক মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

গতকাল বুধবার দুদকের সমন্বিত জেলা কার্যালয় ঢাকা-১-এ মামলা দুটি দায়ের হয় বলে নিশ্চিত করেছেন দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য্য। চলমান ক্যাসিনোবিরোধী অভিযানে স¤প্রতি র‌্যাবের হাতে গ্রেপ্তার হন এই দুই ওয়ার্ড কাউন্সিলর। মামলায় মিজানের বিরুদ্ধে ৩০ কোটি ১৬ লাখ ৮৭ হাজার ৩৩১ টাকার জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ আনা হয়েছে। তার বিরুদ্ধে মামলাটি করেন দুদক উপপরিচালক গুলশান আনোয়ার প্রধান। মিজান ৩২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। গত ১১ অক্টোবর র‌্যাবের একটি বিশেষ টিম মৌলভীবাজারের শ্রীমঙ্গলের গুহ রোডের হামিদা আবাসিক গেস্ট হাউসের সামনে থেকে তাকে গ্রেপ্তার করে। তিনি ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন।

অন্যদিকে ২৬ কোটি ১৬ লাখ ৩৫ হাজার ৯০৫ টাকার জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে ৩৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রাজীবের বিরুদ্ধে মামলা করেছে দুদক। তার বিরুদ্ধে মামলাটি করেন দুদকের সহকারী পরিচালক মামুনুর রশীদ। গত ১৯ অক্টোবর রাজধানীর বসুন্ধরার একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব।

দ্বিতীয় সংস্করন'র আরও সংবাদ
Bhorerkagoj