বিইউপিতে ফিল্ম ফেস্টের সমাপনী ও পুরস্কার দান

বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০১৯

বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) ফ্যাকাল্টি অব সিকিউরিটি এন্ড স্ট্র্যাটেজিক স্টাডিসের মাস কমিউনিকেশন এন্ড জার্নালিজম বিভাগের দুদিনব্যাপী ‘বিইউপি ফিল্ম ফেস্ট-২০১৯’ অনুষ্ঠান গতকাল সম্পন্ন হয়েছে। বিইউপির ট্রেজারার এয়ার কমডোর মোহাম্মাদ বেলাল, বিইউপি, এনডিইউ, পিএসসি, জিডি (পি) গত সোমবার অনুষ্ঠানের উদ্বোধন এবং সমাপনী দিনে গতকাল বুধবার বিজয়ীদের পুরস্কার প্রদান করেন রেলমন্ত্রী মো. নুরুল ইসলাম সুজন।

বিইউপি ফিল্ম ফেস্ট-২০১৯ এর প্রথম দিন তৌকির আহমেদ পরিচালিত সিনেমা ফাগুন হাওয়া প্রদর্শন করা হয়। এ ছাড়া অনুষ্ঠানে অংশগ্রহণকারীদের জমা বিভিন্ন স্বল্প দৈর্ঘ্যরে সিনেমাও প্রদর্শন এবং প্রখ্যাত ডিরেক্টর অমিতাভ রেজা চৌধুরী সিনেমা তৈরির বিভিন্ন দিকনির্দেশনা দেন।

ফিল্ম ফেস্টের দ্বিতীয় দিনে হাসিনা : এ ডটার্স টেল সিনেমাটি প্রদর্শন করা হয়। এ ছাড়া মুভি কসপ্লে, জুটি বিতর্ক, মুভি পোস্টার প্রতিযোগিতাসহ একটি কর্মশালার আয়োজন করা হয়েছে। যেখানে সিনেমাটোগ্রাফার পঙ্কজ পালিত শিক্ষার্থীদের সঙ্গে তার বিভিন্ন অভিজ্ঞতা শেয়ার করেন।

গতকাল মঙ্গলবার ‘বিইউপি ফিল্ম ফেস্ট-২০১৯’-এর চূড়ান্ত পর্ব ও পুরস্কার বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রেলমন্ত্রী মো. নুরুল ইসলাম সুজন বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। বিজ্ঞপ্তি।

এ ছাড়া বিশ^বিদ্যালয়ের উপাচার্য মেজর জেনারেল মো. এমদাদ-উল বারী, এনডিসি, পিএসসি, টিই বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ফিল্ম ফেস্টে ২৭টি বিশ^বিদ্যালয়ের ২০০ জন প্রতিযোগী প্রতিযোগিতায় অংশ নেন। বিজ্ঞপ্তি।

এই জনপদ'র আরও সংবাদ
Bhorerkagoj