আধিপত্য বিস্তার : মাদারীপুরে দুই পক্ষের সংঘর্ষে আহত ২৫

বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০১৯

মাদারীপুর প্রতিনিধি : জেলার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে কমপক্ষে ২৫ জন আহত হয়েছে। এ সময় বেশ কয়েকটি হাতবোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। গত মঙ্গলবার বিকেলে মাদারীপুর সদর উপজেলার গাছবাড়িয়া এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের মধ্যে রিয়াজ বেপারী, ইউসুফ মাতুব্বর, নুরুজ্জামান বেপারী, ইমরান বেপারী, পান্নু মাতুব্বর, শাহাদাৎ বেপারী, লাভলু খান, নজরুল বেপারী, রুহুল সিপাহী, শাকিব বেপারীকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গাছবাড়িয়া এলাকার শহীদ মাতুব্বরের সঙ্গে একই এলাকার লাল মিয়া মাতুব্বরের দীর্ঘদিন আধিপত্য নিয়ে বিরোধ চলে আসছিল। এর জেরে বিকেলে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় বেশ কয়েকটি হাতবোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ৮০ রাউন্ড ফাঁকা গুলি ও ৫ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষে উভয় পক্ষের ২৫ জন আহত হয়। গুরুতর আহতদের মাদারীপুর সদর হাসপাতাল ও স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার আবু সফর জানান, সংঘর্ষের ঘটনার ইমরান বেপারী ও শাহাদাৎ সিপাহীর শরীরে বোমার চিহ্ন রয়েছে। মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাওগাতুল আলম জানান, ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সারাদেশ'র আরও সংবাদ
Bhorerkagoj