বশেমুরকৃবি পরিদর্শন করলেন জাইকা চিফ রিপ্রেজেন্টেটিভ

বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০১৯

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয় (বশেমুরকৃবি) গত সোমবার দুপুরে পরিদর্শন করে জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সি (জাইকা)। এ সময় উপস্থিত ছিলেন জাইকার বাংলাদেশ অফিসের চিফ রিপ্রেজেন্টেটিভ মি. হিতোশী হিরাতা এবং বাংলাদেশ জাপান ফ্রেন্ডশিপ এসোসিয়েশনের চেয়ারম্যান আমিরুল ইসলাম খান বুলবুলসহ চার সদস্যের একটি প্রতিনিধিদল।

বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. গিয়াসউদ্দীন মিয়া অতিথিদের বিশ্ববিদ্যালয়ে স্বাগত জানান এবং দ্বিপক্ষীয় স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে আলোচনা করেন। প্রতিনিধিদলকে অবহিত করণের জন্য বিশ্ববিদ্যালয়ের ড. এম এ ওয়াজেদ মিয়া কেন্দ্রীয় গবেষণাগারের ভার্চুয়াল সেমিনার কক্ষে বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা বিষয়ক একটি বিস্তারিত উপস্থাপনা প্রদান করেন প্রফেসর ড. এ কে এম আমিনুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর তোফায়েল আহমেদ, এবেক্স ইন্টারন্যাশনালের চেয়ারম্যান মো. রহমান, জাইকার ডেপুটি প্রোগ্রাম অফিসার মো. মেহেদী হাসান, বিশ্ববিদ্যালয়ের ডিন, সিনিয়র প্রফেসর, বিভাগীয় প্রধান, পরিচালক, প্রক্টর, প্রভোস্টসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা। বিজ্ঞপ্তি।

এই জনপদ'র আরও সংবাদ
Bhorerkagoj